Homeসর্বশেষ সংবাদনির্বাচন কমিশন ভবনের সামনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হাতাহাতি

নির্বাচন কমিশন ভবনের সামনে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হাতাহাতি

‘কটূক্তি’র জেরে আগারগাঁও নির্বাচন কমিশন ভবনের সামনে কুমিল্লা-১ আসনের (দাউদকান্দি- তিতাস) আওয়ামী লীগ ও স্বতন্ত্র দুই প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুইজনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে এই ঘটনা ঘটে। যদিও বিষয়টি নিয়ে পুলিশ কোনো কথা বলেনি।

জানা গেছে, এবারের নির্বাচনে কুমিল্লা-১ আসন (দাউদকান্দি- তিতাস) থেকে আওয়ামী লীগের মনোনয়ন পান কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর। ফলে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সদস্য ব্যারিস্টার নাঈম হাসান স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দেন।

কিন্তু রিটার্নিং কর্মকর্তা নাঈম হাসানের প্রার্থিতা অবৈধ ঘোষণা করে। এ সিদ্ধান্তের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল দায়ের করে নাঈম হাসান। আজ সেই আপিল শুনানিতে অংশ নেন নাঈম হাসান। দুপুর সোয়া বারোটার দিকে তার আপিল নামঞ্জুর করা হয়।

পরে নাঈম হাসান বাইরে বেরিয়ে এলে আব্দুস সবুরের কর্মী-সমর্থকরা নাঈম হাসানের কর্মী সমর্থকদের উদ্দেশে ‘নির্বাচনের আগেই হেরে গেছিস’ এমন মন্তব্য করে। এরপর সেখানে দু’পক্ষের সমর্থকদের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।

বর্তমানে সেখানকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। জিজ্ঞাসাবাদ করার জন্য দুজনকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। যদিও তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

ব্যারিস্টার নাঈম হাসান অভিযোগ করেছেন, ওই দুইজন তার সমর্থক। পুলিশ তাদের আটকে রেখেছে।

সর্বশেষ খবর