Homeসর্বশেষ সংবাদমান্দা উপজেলা প্রেসক্লাব সভাপতি রওশন আলম সম্পাদক সুলতান আহমেদ

মান্দা উপজেলা প্রেসক্লাব সভাপতি রওশন আলম সম্পাদক সুলতান আহমেদ

নওগাঁ প্রতিনিধি।।
নওগাঁর মান্দায় বুধবার বেলা ১১টায় মান্দা উপজেলা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে উপস্থিত উপদেষ্টা ও সদস্যের মতামতের ভিত্তিতে “মান্দা উপজেলা প্রেস ক্লাব” এর দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।
দ্বি-বার্ষিক কমিটিতে দৈনিক  আমার সংবাদের মান্দা প্রতিনিধি রওশন আলমকে সভাপতি ও দৈনিক মানবকন্ঠের মান্দা প্রতিনিধি সুলতান আহমেদকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি ফজলুল করিম সবুজ ( বাংলাদেশ সমাচার),  যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াশিম রাজু (ডিজিটাল খবর ও সময়ের কাগজ), সাংগঠনিক সম্পাদক শরিফ উদ্দিন (সনি বাংলা টিভি), দপ্তর সম্পাদক সজিবুর রহমান (সাপ্তাহিক বালিঘাটা, বাংলার বিজয় আপডেট টিভি, মান্দা প্রতিনিধি ), প্রচার সম্পাদক মহসিন রেজা ( জয় টিভি), কোষাধ্যক্ষ রইচ উদ্দিন (কালবেলা), নির্বাহী সদস্য মো: আব্দুল মজিদ মন্ডল সম্রাট (বিজয় টিভি), কাজী কামাল হোসেন (সমকাল/গ্লোবাল টিভি), আবু রায়হান, মেহেদী হাসান ও মোফাজ্জল বিদ্যুৎ।
উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: এমদাদুল হক, মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ নাহিদ মোর্শেদ (বাবু), মান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. ইকরামুল বারী টিপু, মান্দা উপজেলা শাখা জাতীয় পার্টির সভাপতি মোঃ আলতাফ হোসেন।
Exit mobile version