Homeসর্বশেষ সংবাদআটোয়ারিতে উপজেলা চেয়ারম্যানের গাড়ি চালকের হামলায় গুরুতর আহত প্রধান শিক্ষক

আটোয়ারিতে উপজেলা চেয়ারম্যানের গাড়ি চালকের হামলায় গুরুতর আহত প্রধান শিক্ষক

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড় প্রতিনিধি।।
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা পরিষদ চেয়ারম্যানের গাড়ী চালক আবুল হোসেনের বিরুদ্ধে প্রধান শিক্ষকের উপর হামলা করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।ঘটনাটি বুধবার (১৩ ডিসেম্বর) সকালে আটোয়ারী উপজেলার রসেয়া দিনমাড়া এলাকায় ঘটে।ভুক্তভোগী রসেয়া দিনমাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আখতারুজ্জামান মিয়া।
জানা যায়,বুধবার ওই বিদ্যালয়ের কর্মচারী নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার জন্য দিন ধার্য করেন কর্তৃপক্ষ।সেই উদ্দেশ্য প্রধান শিক্ষক আখতারুজ্জামান মিয়া নিজ বাড়ি কাটালী এলাকা থেকে মোটরসাইকেল যোগে তার শিক্ষা প্রতিষ্ঠানের দিকে যাচ্ছিলেন রসেয়া দিনমাড়া এলাকায় পৌঁছালে রাস্তায় গতিরোধ করে আবুল হোসেন, আব্বাসসহ কয়েকজন অতর্কিত হামলা করে টাকা, মোটরসাইকেল, কাগজপত্র নিয়ে নেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঠাকুরগাঁও সদর হাসপাতালে প্রেরণ করেন।
ভুক্তভোগী প্রধান শিক্ষক আখতারুজ্জামান মিয়া জানান,প্রতিষ্ঠানে যাওয়ার পথে আবুল হোসেন,আব্বাসসহ কয়েকজন রাস্তারোধ করে গাছের ডাল দিয়ে অতর্কিত হামলা করে।পকেটে পনেতিন লাখ টাকা,মোটরসাইকেল নিয়োগ পরীক্ষার কাগজপত্র নিয়ে নেয়।
আটোয়ারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক চিকিৎসকরা  একেএম সাফায়াত লস্কর জানান, ভুক্তভোগী ওই শিক্ষক হাসপাতালে ভর্তি হয়েছেন, তার হাত পায়ে ও শরীরে আঘাতের চিহ্ন দেখেছি, উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও হাসপাতালে প্রেরন করা হয়েছে।
আটোয়ারি থানার অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া জানান, ঘটনার বিষয় আমরা জেনেছি, নিয়োগ নিয়ে ঘটনা, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর