Homeবিনোদন‘বউ চোর’ কটাক্ষে পরমব্রতের কড়া জবাব

‘বউ চোর’ কটাক্ষে পরমব্রতের কড়া জবাব

কিছুদিন আগেই বিয়ে করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও সমাজকর্মী পিয়া চক্রবর্তী। বর্তমানে টক অব দ্য টাউন পরম-পিয়ার বিয়ে। কেননা পরমের বউ পিয়া চক্রবর্তী আর কেউ নন, কলকাতার জনপ্রিয় গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী।

বন্ধু অনুপম রায়ের ঘর ভাঙার দায়ে এখনো অভিযুক্ত পরমব্রত। নেটিজেনদের চোখে পরম এখন ‘বউ চোর’।

এদিকে নেটদুনিয়ায় একাংশ নেটিজেন অনুপমের প্রতি সহানুভূতি দেখাচ্ছে। ক্ষোভ ঝাড়ছেন পিয়া আর পরমের প্রতি। তবে পিয়া-পরমের বিয়ে নিয়ে শুরুতেই অনুপম জানিয়ে দিয়েছেন, এ বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে চান না।

অন্যদিকে পরম সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যক্তিগত জীবনকে তুলে ধরাটা পছন্দ করেন না। কাজের বাইরে সোশ্যাল মিডিয়ায় পরমব্রতর উপস্থিতি নেই বললেই চলে।

তবে এবার নিন্দুকের বিরুদ্ধে কড়া জবাব দিলেন অভিনেতা। সম্প্রতি একটি গণমাধ্যমে পরমব্রত বলেন, ‘সম্পর্ক নিয়ে মানুষ সব সময় যেভাবে ভাবেন বা বিচার করেন তেমনটা নাও হতে পারে। আর কোনো সম্পর্কের মাপকাঠি সোশ্যাল মিডিয়া কখনোই হতে পারে না। তাই তাদের দৃষ্টিভঙ্গি কী এসবে আমার কিছু যায়-আসে না।’

অভিনেতা আরও জানান, ‘এই পুরো বিষয়ে যেকটা নাম জড়িয়েছে অনুপম, ইকা বা পিয়া তারা সকলেই আমার আপনজন। প্রত্যেকেই প্রাপ্তবয়স্ক। তাই সেই সম্মান বজায় রাখাটা বর্তমান এবং ভবিষ্যৎ সবকিছুর জন্যই ভীষণভাবে জরুরি। তবে সম্পর্কে সম্মান থাকা প্রয়োজন।’

পরমের ভাষ্য,

আমি ট্রোলিং ফলো করি না এবং সেই সময়ও আমার নেই। তবে কাছের মানুষদের কাছ থেকে, বন্ধু-বান্ধবদের কাছ থেকে সেগুলো শুনতে পাচ্ছি এবং অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে যা বলে বোঝাতে পারব না। আবার বহু প্রিয় মানুষ, বন্ধু-বান্ধব অনুরাগীরা আমার নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। প্রথম একটা সপ্তাহ এই শুভেচ্ছা ও ট্রোলিংয়ের ব্যালেন্সটা সামলাতেই চলে গেল। তারপর বাইরে ঘুরতে গিয়েছিলাম খুব ভালো সময় কাটিয়েছি। সবেমাত্র ফিরেছি। তবে সবকিছুকেই আমি খুব স্পোর্টিংলি নিয়ে থাকি।’

প্রসঙ্গত গত ২৭ নভেম্বর দুই পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ করেছেন পিয়া ও পরমব্রত। পরমব্রতের যোধপুর পার্কের বাড়িতেই হয় বিয়ে।

এর আগে সোমবার ভোরে প্রকাশ্যে আসে এই জুটির বিয়ের খবর। এর পরেই রীতিমতো হইচই পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় চলে পোস্টের বন্যা।

২০২১ সালে দীর্ঘ ছয় বছরের সম্পর্কের ইতি টানেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। সে সময় শোনা গিয়েছিল যে তাদের বিয়ে ভাঙার নেপথ্যে পরমব্রত ও পিয়ার ‘বিশেষ’ বন্ধুত্ব। তবে সে কথা উড়িয়ে দিয়েছিলেন অভিনেতা। সাফ জানিয়ে দিয়েছিলেন তিনি ও পিয়া শুধুই বন্ধু। যদিও তাদের মাঝেমধ্যেই একসঙ্গে দেখা যেত।

সর্বশেষ খবর