Homeবিনোদনএবার বাংলাদেশে আসছে শাহরুখ খানের ‘ডাঙ্কি’

এবার বাংলাদেশে আসছে শাহরুখ খানের ‘ডাঙ্কি’

বলিউড কিং শাহরুখ খান অভিনীত ‘ডাঙ্কি’ সিনেমাটি আগামী ২১ ডিসেম্বর সারা বিশ্বে মুক্তি পাবে। একই দিনে সিনেমাটি বাংলাদেশেও মুক্তি দেয়ার চেষ্টা করছে ছবি আমদানিকারক প্রতিষ্ঠান ‘অ্যাকশন কাট’ ও ‘কিবরিয়া ফিল্মস’।

জানা গেছে, ইতিমধ্যে ‘ডাঙ্কি’ আমদানির বিষয়ে যশরাজ ফিল্মসের সঙ্গে যোগাযোগ করেছে ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’।

অন্যদিকে ‘কিবরিয়া ফিল্মস’-এর কর্ণধার কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু জানান, আজ বুধবার (১৩ ডিসেম্বর) ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের’-এর কর্ণধার ও নির্মাতা অনন্য মামুনের মুম্বাই যাওয়ার কথা রয়েছে।

তিনি আরও বলেন, আমি আর মামুন যৌথভাবে ছবিটি আমদানি করব। এছাড়া আগামী ১৫ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ভারতীয় সিনেমা ‘মানুষ’।

এর আগে ছবি আমদানিকারক প্রতিষ্ঠান ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’ শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমাটি বাংলাদেশে আমদানি করেছিল।

মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের নিয়ে তৈরি হয়েছে ‘ডাঙ্কি’ সিনেমার গল্প। কারণ তাদেরকেই ‘ডাঙ্কি’ বলা হয়। গল্প এগোবে শাহরুখের চরিত্রকে কেন্দ্র করে। জীবনের সংগ্রাম নিয়েই দেখা যাবে ছবির মূল কাহিনি।

‘ডাঙ্কি’র মাধ্যমে প্রথমবার রাজকুমার হিরানির সঙ্গে কাজ করলেন শাহরুখ। এ সিনেমার প্রযোজনা করেছে শাহরুখ আর গৌরির রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সিনেমাতে শাহরুখের নায়িকা তাপসী পান্নু। এছাড়াও রয়েছেন ধর্মেন্দ্র ও ভিকি কৌশল।

Exit mobile version