Homeখেলামদ কোম্পানির অ্যাম্বাসেডর হলেন মেসি

মদ কোম্পানির অ্যাম্বাসেডর হলেন মেসি

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ও ইন্টার মিয়ামি তারকা লিওনেল মেসি একটি মদ কোম্পানির অ্যাম্বাসেডর হয়েছেন। কোম্পানিটির সঙ্গে মেসির সম্পর্ক নতুন কিছু নয়, আগে থেকেই তাদের সঙ্গে চুক্তি ছিল এই ফুটবল তারকার। খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার।

২০২০ সালের সেপ্টেম্বর থেকেই মেসি বিখ্যাত একটি মদ কোম্পানির সঙ্গে যুক্ত ছিলেন। এবার সেটির অ্যাম্বাসেডর হয়ে অফিসিয়াল প্রতিনিধি হিসেবে আত্মপ্রকাশ করেছেন। এর আগে মেসি বার্সেলোনায় থাকাকালীন ১৬০ জন গোলরক্ষককে (যারা প্রতিপক্ষ হিসেবে মেসির গোল হজম করেছেন) ৬৪৪ বোতল মদ পাঠিয়েছিল কোম্পানিটি। তাতে খবরের শিরোনাম হয়েছিলেন আর্জেন্টাইন তারকা।

গত ১১ ডিসেম্বর কোম্পানির পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল, ২০২৪ সালের কোপা আমেরিকায় তারা অফিসিয়াল বিয়ার স্পনসর হবে। সামাজিক মাধ্যমে ওই মদ কোম্পানি জানিয়েছে, ‘আমরা ঘোষণা করতে পেরে উচ্ছ্বসিত যে, লিও মেসি আনুষ্ঠানিকভাবে ২০২৪ সাল থেকে আমাদের সঙ্গে যোগ দিচ্ছেন! আমাদের অফিসিয়াল ক্রীড়াবিদ হিসেবে তিনি মাঠে নামবেন , সেটি দেখার জন্য আমরা আর অপেক্ষা করতে পারছি না!’

জানা গেছে, যুক্তরাষ্ট্রের ওই মদ কোম্পানির নাম মিশেলব আল্ট্রা। ২০২১ সালের দিকে এই কোম্পানির জনপ্রিয়তা বাড়তে থাকে। বর্তমানে শীর্ষ মদ কোম্পানির মধ্যে তারা রয়েছে। বলা হয়ে থাকে, তাদের মদে খুব কম কার্বোহাইড্রেট থাকে এবং অ্যালকোহলের পরিমাণ থাকে ৪.২ শতাংশ।

আমেরিকার পাশাপাশি তুরস্কেও বেশ জনপ্রিয় মিশেলব আল্ট্রা। বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রে তৃতীয় বৃহত্তম বিয়ার ব্র্যান্ড হিসেবে রযেছে তারা। ২০২০ সালের শেষের দিকে এবং ২০২১ সালে দ্বিতীয় অবস্থানে উঠে এসেছিল কোম্পানিটি। অন্যদিকে ক্রীড়াঙ্গনে মিশেলবের পদচারণা অনেক আগে থেকেই। ২০১৭ সালে ওয়ার্ল্ড সার্ফ লিগের বিয়ার স্পনসর করা হয়েছিল। ২০২১ সালে সকল খেলাধুলায় লিঙ্গ সমতার প্রচার ও সমর্থনের জন্য এই কোম্পানি ১০০ মিলিয়ন ডলার খরচ করেছিল।

সর্বশেষ খবর