Homeআন্তর্জাতিকগাড়ি-জমি না পেয়ে বিয়ে ভাঙলেন প্রেমিক, প্রেমিকার আত্মহত্যা

গাড়ি-জমি না পেয়ে বিয়ে ভাঙলেন প্রেমিক, প্রেমিকার আত্মহত্যা

যৌতুক হিসেবে বিএমডব্লিউ ও সোনা না দেয়ায় বিয়ে করতে আপত্তি জানিয়েছিলেন প্রেমিক। এর জেরে আত্মহত্যা করেছেন প্রেমিকা, যিনি পেশায় চিকিৎসক ছিলেন।

এমন ঘটনা ঘটেছে ভারতের কেরালার তিরুবনন্তপুরমে। এ ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন কেরালা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী ভিনা জর্জ।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ২৬ বছর বয়সী শাহানা একটি স্থানীয় সরকারি মেডিকেল কলেজের স্নাতকোত্তরের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় অভিযুক্ত প্রেমিকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, শাহানা তার মা ও ভাই-বোনের সঙ্গে থাকতেন। তার বাবা দুই বছর আগে মারা যান। শাহানার সঙ্গে ইএ রুয়েইস নামের এক চিকিৎসকের প্রেমের সম্পর্ক ছিল। একসময় তারা দুজনই বিয়ে করার সিদ্ধান্ত নেন।

ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, রুয়েইসের পরিবার সোনা, ১৫ একর জমি ও বিএমডব্লিউ গাড়ি যৌতুক হিসেবে চায়। কিন্তু শাহানার পরিবার জানায়, তারা এসব চাওয়া পূরণ করতে পারবে না। এরপর বিয়ে করতে আপত্তি জানান রুয়েইস। এতে হতাশ হয়ে আত্মহত্যা করেন শাহানা।

পুলিশ জানিয়েছে, শাহানার মরদেহের পাশে একটি সুইসাইড নোট লেখা ছিল। যাতে লেখা ছিল, ‘সবাই শুধু অর্থ চায়’।

কেরালার স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন, যৌতুকের দাবির অভিযোগের বিষয়ে রাজ্যের নারী ও শিশু উন্নয়ন বিভাগকে একটি তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

সর্বশেষ খবর