Homeবিনোদন‘ভুয়া সংবাদে’ খেপেছেন কৃতি শ্যানন

‘ভুয়া সংবাদে’ খেপেছেন কৃতি শ্যানন

অনলাইনে অর্থ লেনদেনে জড়িত প্রতিষ্ঠানের প্রচারণা করেছেন কৃতি শ্যানন–এমন কয়েকটি ‘ভুয়া সংবাদে’ খেপেছেন অভিনেত্রী। তাকে নিয়ে মিথ্যা খবর ছড়ানোয় সংশ্লিষ্ট ওয়েবসাইটের বিরুদ্ধে আইনি পদক্ষেপও নিচ্ছেন তিনি।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসে নতুন বিতর্কে জড়ালেন কৃতি শ্যানন। মূলত তিনি ওই শোয়ে এসে করণকে টাকা আয় করার ক্ষেত্রে চ্যালেঞ্জ জানান। আর সে সময়ই কৃতির মুখে শোনা যায় বেশ কয়েকটি ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের কথা।

আর তা দেখে নেটিজেনদের একাংশের ধারণা, কৃতি ইচ্ছে করেই ওই প্ল্যাটফর্মগুলোর নাম প্রচার করেছেন।

সেসব সংবাদে দাবি করা হয়, ‘কফি উইথ করণ’ শোয়ে অনলাইনে অর্থ লেনদেনে জড়িত প্রতিষ্ঠানের প্রচারণা করেছেন কৃতি শ্যানন। তবে কৃতির দাবি, তিনি এমন কোনো প্রচারণা করেননি।

আর এ বিষয়ে কৃতি এক ইনস্টাগ্রাম স্টোরির পোস্টে লেখেন, ‘এই সংবাদগুলো পুরোপুরি মিথ্যা। অসৎ ও অসাধু উদ্দেশ্যে এগুলো প্রকাশ করা হয়েছে।’

তিনি আরও লেখেন, আমার বিষয়ে একাধিক জায়গায় খবর ছাপা হয়েছে যে আমি নাকি ‘কফি উইথ করণ’-এ গিয়ে ট্রেডিং প্ল্যাটফর্মের প্রচার করেছি। এটা সম্পূর্ণ মিথ্যা খবর। এই খবরগুলো ছাপার পেছনে কোনো অসৎ উদ্দেশ্যই কাজ করছে। আমি এমন কোনো কাজ করিনি। আমি সংশ্লিষ্ট ওয়েবসাইটগুলোকে আইনি নোটিশ পাঠিয়েছি এবং যথোপযুক্ত আইনি ব্যবস্থা নিয়েছি। এ ধরনের ভুয়া খবরে সবাই সতর্ক থাকুন।

Exit mobile version