Homeবিনোদনসালমান খানকে খুনের বিস্ফোরক তথ্য পেল পুলিশ

সালমান খানকে খুনের বিস্ফোরক তথ্য পেল পুলিশ

চলতি বছরের জুন মাসে প্রথম হুমকির চিঠি পান সালমান খান। চিঠিতে সালমান ও তার বাবা সেলিম খানকে হত্যার কথা লেখা ছিল। কানাডাভিত্তিক পলাতক গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই একাধিকবার প্রকাশ্যেই সালমানকে হত্যার হুমকি দিয়েছেন।

ইন্ডিয়া টুডেকে দেয়া একটি সাক্ষাৎকারে এই গ্যাংস্টার সাফ জানিয়ে দিয়েছিলেন সালমান খান রয়েছেন তাদের হত্যা তালিকায়।

ঠিক কোন জায়গা থেকে ভাইজানকে পরপর এমন খুনের হুমকি দেয়া হচ্ছে, সেই তদন্তে নেমে বিস্ফোরক তথ্য পেয়েছে মহারাষ্ট্র পুলিশ।

‘ভাইকে বলে দিও দাউদ বাঁচাতে আসবে না’, কয়েকদিন আগেই জিপ্পি গরিওয়ালের বাড়িতে গুলি চালিয়ে সালমান খানকে এভাবেই হুমকি দিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এরপর পাঞ্জাবী গায়কের কাঁধে বন্দুক রেখে সোশ্যাল মিডিয়ায় সালমান খানের উদ্দেশে এক হুমকি পোস্ট দেয়া হয় বিষ্ণোই গ্যাংয়ের পক্ষ থেকে।

এক পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘ফেসবুকে বার বার এমন পোস্টের জন্য আমরা যোগাযোগ করি ফেসবুকের সঙ্গে। তারা আমাদেরকে জানিয়েছে, ইউরোপের কোনো একটি দেশ থেকে ফেসবুক অ্যাকাউন্ট থেকে সালমানকে খুনের হুমকি দেয়া হয়েছে।’

পুলিশের তরফ থেকে আরও জানা যায়, ‘এটা কী রসিকতা না খুনের হুমকি তা খতিয়ে দেখা হচ্ছে। কানাডায় জিপ্পি গরিওয়ালের বাড়ির সামনে যে গোলাগুলি হয়েছে, তার সঙ্গে এর কোনও যোগ রয়েছে কিনা, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।’

চলতি বছরের শুরু থেকেই ভাইজানের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে মহারাষ্ট্র সরকার। বুলেট প্রুফ গাড়িতে চলাফেরা করছেন তিনি। সবসময়ে বডিগার্ডের পাশাপাশি সালমান খানের সঙ্গে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা বলয় থাকে।

Exit mobile version