Homeখেলাদুর্দান্ত কামব্যাকে হার এড়াল ইন্টার, বায়ার্নকে রুখে দিয়েছে কোপেনহেগেন

দুর্দান্ত কামব্যাকে হার এড়াল ইন্টার, বায়ার্নকে রুখে দিয়েছে কোপেনহেগেন

প্রতিপক্ষের মাঠে প্রথমার্ধে পাত্তাই পায়নি ইন্টার মিলান। বিরতির আগে তিন গোল করে ইন্টারের ফেরার আশা অনেকটাই শেষ করে দেয় স্বাগতিক বেনফিকা। তবে সেখান থেকে আবার ঘুরে দাঁড়িয়েছে ইন্টার। দুর্দান্ত কামব্যাক করলেও ড্র নিয়েই শেষমেশ মাঠ ছাড়তে হয় তাদের।

বুধবার (২৯ নভেম্বর) বেনফিকার মাঠে ৩-৩ গোলে ড্র করেছে ইন্টার মিলান। এই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থান ধরে রাখল ইন্টার।

প্রথমার্ধেই ইন্টারকে চমকে দেন হোয়াও মারিও। ম্যাচের ৩৪ মিনিটের মধ্যে ইন্টারের জালে ৩ গোল দিয়ে হ্যাটট্রিক তুলে নেন পর্তুগিজ এই মিডফিল্ডার। প্রথমার্ধ শেষ হয় ওই তিন গোলেই।

দ্বিতীয়ার্ধে অপ্রতিরোধ্য ফুটবল খেলেছে ইন্টার। ৫১ মিনিটে দলটিকে প্রথম গোল এনে দেন মার্কো অর্নাউটোভিক। ৫৮ মিনিটে ব্যবধান আরও কমান ডেভিড ফ্রাত্তেসি। মিলানকে সমতায় ফেরানো গোলটি করেন অ্যালেক্সিজ সানচেজ। ৭২ মিনিটে স্পটকিক থেকে সমতাসূচক গোলটি করেন তিনি।

একই গ্রুপের আরেক ম্যাচে রিয়াল সোসিয়েদাদকে রুখে দিয়েছে আরবি সালসবুর্গ। তবে গ্রুপের শীর্ষে থাকা সোসিয়েদাদ আগের ম্যাচেই শেষ ষোলো নিশ্চিত করেছে।

এদিকে, ‘এ’ গ্রুপের ম্যাচে দুর্দান্ত বায়ার্ন মিউনিখকে রুখে দিয়েছে কোপেনহেগেন। প্রথম চার ম্যাচে জয় নিয়ে শেষ ষোলো নিশ্চিত করা বায়ার্নকে কোনো গোলই করতে দেয়নি কোপেনহেগেন।

এই ড্রয়ে জমে উঠেছে ‘এ’ গ্রুপের হিসাব। প্রথম দল হিসেবে বায়ার্ন শেষ ষোলো নিশ্চিত করে ফেললেও এখনও ঝুলে আছে বাকি তিন দলের আশা। শেষ রাউন্ডে নির্ধারিত হবে এই তিন দলের ভাগ্য।

Exit mobile version