Homeসর্বশেষ সংবাদনড়াইল জেলা আ’লীগ সাঃ সম্পাদকের সংবাদ সম্মেলন

নড়াইল জেলা আ’লীগ সাঃ সম্পাদকের সংবাদ সম্মেলন

মির্জা মাহামুদ হোসেন রন্টু, নড়াইল প্রতিনিধি।।

নড়াইল-২ আসনে মাশরাফী বিন মোর্ত্তজার বিরুদ্ধে দলীয় মনোনয়ন পেয়ে দলীয় নেতা-কর্মীদের মূল্যায়ন না করে মনোনয়নপত্র সংগ্রহ ও জেলা আ’লীগ সাঃ সম্পাদকের নিজামউদ্দিন খাঁন নিলুর বাড়ির সামনে দিয়ে মাশরাফীর সমর্থকদের মোটরসাইকেল শোভাযাত্রা, উল্লাস ও পটকা ফোটানোর অভিযোগ করেন নড়াইল জেলা আ’লীগ সাঃ সম্পাদকের নিজামউদ্দিন খাঁন নিলু। বুধবার (২৯ নভেম্বর) বিকেলে তাঁর শহরের বাসায় এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

এ সময় তিনি বলেন, আমি ও বর্তমান এমপি মাশরাফী নড়াইল-২ আসনে এমপি পদপ্রত্যাশি ছিলাম। কেন্দ্রীয় কমিটি মাশরাফীকে মনোনয়ন দিয়েছে। এটা দলীয় সিদ্ধান্তের বিষয়। মনোনয়ন পাবার পর মাশরাফী আমাকে ফোন করলেও তার উচিত ছিল পরবর্তীতে দলের সবাইকে মনোনয়নপত্র সংগ্রহ করা। দীর্ঘ ৪০ বছর রাজনীতি করেছি। আমার এমপি হবার আকাংখা থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু মনোনয়ন পেয়ে দলীয় নেতা-কর্মীদের অবমূল্যায়ন করেছে, যা দলের জন্য মঙ্গল নয়।

দলীয় প্রার্থীর পক্ষে কাজ করবেন কিনা এ প্রশ্নে তিনি বলেন, আমরাতো দলের বাইরে নই। আমরাতো কাজ করতে চাই। কিন্তু সেতো আমিসহ দলীয় নেতা-কর্মীদের এড়িয়ে চলছে এবং অবমূল্যায়ন করছে। স্বতন্ত্রভাবে নির্বাচন করবেন না এ প্রশ্নে বলেন, না। তবে কোনো স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করবেন কিনা এমন প্রশ্নে বলেন, ১৭ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন দলীয় নির্দেশনা ও বাস্তব পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেব।

প্রসঙ্গত, নড়াইল-২ আসনের বর্তমান এমপি মাশরাফী বিন মোর্ত্তজা দ্বিতীয়বারের মতো আ’লীগ দলীয় মনোনয়ন পেয়েছেন। গত সোমবার (২৭ নভেম্ববর) মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষে জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসসহ কয়েক নেতা মনোনয়ন সংগ্রহ করেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেওয়া হবে।

সর্বশেষ খবর