Homeখেলাগণভবনে সাকিব

গণভবনে সাকিব

জাতীয় দলের খেলা ছাড়ার আগেই রাজনীতিতে পা রেখেছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। জাতীয় দলের আরেক অধিনায়ক সাকিব আল হাসানও তার পদাঙ্ক অনুসরণ করছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাকিব। সব যাচাই বাছাই শেষে আজ রোববারই প্রার্থীদের নাম ঘোষণা করবে আওয়ামী লীগ। সাকিবের ভাগ্য সম্পর্কেও জানা যাবে আজই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের তালিকা প্রায় চূড়ান্ত করে ফেলেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রোববার (২৬ নভেম্বর) বিকেলেই ঘোষণা করা হবে ৩০০ আসনের প্রার্থীদের নাম। তার আগে আজ সকালে গণভবনে গিয়েছেন সাকিব। জাতীয় দলের অধিনায়ক এই মুহূর্তে অবস্থান করছেন সেখানেই।

এর আগে গতকাল শনিবার (২৫ নভেম্বর)  রাত থেকে মাগুরা শহরে সাকিবের বাড়ির সামনে পুলিশ পাহারা দিচ্ছে।

আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে অংশ নিতে মোট তিনটি আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সাকিব। তার নিজ জেলা মাগুরার দুই আসনের পাশাপাশি ঢাকা-১০ আসনেরও ফরম কিনেছেন তিনি। তবে মাগুরায় সাকিবকে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মনোনয়ন দিবে কি-না, তা নিয়ে জেলায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে।

মাগুরা শহরের কেশব মোড়ের সাহাপাড়ার বাড়ির সামনে রাতে পুলিশি পাহারা দিতে দেখা গেছে। পুলিশের কয়েকজন কর্মকর্তাকেও তার বাড়ির সামনে ঘুরতে দেখা গেছে বলেও জানা গেছে।

এ বিষয়ে সাকিবের বাবা মাশরুর রেজা বলেন, ‘শনিবার সন্ধ্যার পর থেকে বাড়ির সামনে পুলিশকে পাহারা দিতে দেখা যাচ্ছে। কী কারণে পুলিশ পাহারা দিচ্ছে সে বিষয়ে আমরা কিছু জানি না।’

Exit mobile version