Homeবিনোদনরাশমিকার প্রাণের মানুষের নাম প্রকাশ করলেন রণবীর!

রাশমিকার প্রাণের মানুষের নাম প্রকাশ করলেন রণবীর!

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। তার ব্যক্তিজীবন নিয়ে জল ঘোলা কম হয়নি। রাশমিকার সম্পর্ক নিয়ে নেটিজেনদের বেশ আগ্রহ। এবার সে আলোচনায় অংশ নিলেন বলিউড অভিনেতা রণবীর কাপুর।

সম্প্রতি বারবার খবরের শিরোনামে আসছেন বি-টাউনের দূর্দান্ত অভিনেতা রণবীর কাপুর। ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘অ্যানিমেল’। এতে তার বিপরীতে থাকছেন দক্ষিণের নায়িকা রাশমিকা মান্দানা।

পর্দায় রাশমিকা-রণবীরের রোমান্সের ঝলক দেখেছেন নেটিজেনরা। আর তাতেই মুগ্ধ হয়েছেন অনেকে। কিন্তু নেটিজেনদের জানা আগ্রহ, রাশমিকার অফস্কিন ভালোবাসা কে? বিষয়টি নিয়ে রাশমিকা বরাবারই চুপ ছিলেন। তবে এবার মুখ খুলেছেন রণবীর কাপুর।

সম্প্রতি রাশমিকাকে নিয়ে একটি টকশোতে অংশ নিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন ‘অ্যানিমেল’ সিনেমার পরিচালক সন্দীপ রেড্ডি। শোতে নন্দামুরি বালাকৃষ্ণা নামে একজন সন্দীপকে বলেন, বিয়জকে ফোন করে জিজ্ঞেস করুন, ‘অ্যানিমাল’র পোস্টার কেমন লেগেছ’। এরপর বিজয়কে ফোন করেন সন্দীপ কিন্তু বিজয় কল রিসিভ করে না।

তখনই বিস্ফোরক মন্তব্য করেন রণবীর। বলেন, ‘সন্দীপের ফোন বিজয় ধরবে না, যদি রাশমিকা ফোন করে তাহলে বিজয় রিসিভ করবে।’ রীতিমত লজ্জা পেয়ে যান রাশমিকা। রণবীর যা বলল, তাই হল। মজার ছলে অভিনেতা বলে উঠলেন, রাশমিকার প্রাণের মানুষ বিজয়!

সর্বশেষ খবর