Homeরাজনীতিবিএনপির উদ্দেশ্য নির্বাচন বানচাল করা : পরশ

বিএনপির উদ্দেশ্য নির্বাচন বানচাল করা : পরশ

আওয়ামী যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ বলেছেন, হরতাল-অবরোধে জনগণের কোনো সম্পৃক্ততা নাই। বিএনপির উদ্দেশ্য অনির্বাচিত সরকারকে ক্ষমতা বসানো আর নির্বাচন বানচাল করা।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) রাজধানীর মিরপুর ১২ নম্বর বাসস্ট্যান্ড এলাকাতে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের বিরুদ্ধে আসনভিত্তিক অবস্থান কর্মসূচিতে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন,

ষড়যন্ত্র আর অপপ্রচারের মাস্টারমাইন্ড ছিলেন জিয়াউর রহমান। জিয়াউর রহমান খুনি, বিশ্বাসঘাতক। তিনি অবৈধভাবে রাষ্ট্রপতি হয়েছিলেন। তাই তার প্রতিষ্ঠিত অবৈধ সংগঠনের অবৈধ কর্মসূচি চলছে। হরতাল-অবরোধে জনগণের কোনো সম্পৃক্ততা নাই।

যুবলীগ সভাপতি আরও বলেন, অবৈধভাবে ক্ষমতায় এসে বিএনপি ভুয়া খাম্বা দিয়েছিল কিন্তু বিদ্যুৎ দিতে পারে নাই। আর বর্তমান সরকার দেশের মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তাদের উদ্দেশ্য অনির্বাচিত সরকারকে ক্ষমতা বসানো আর নির্বাচনকে বানচাল করা। নির্বাচনকে কীভাবে প্রশ্নবিদ্ধ করা যায়, বিএনপি সেই ষড়যন্ত্রে ব্যস্ত। তারা কূটরাজনীতিতে ব্যস্ত।

এদেশে রাজনীতি করতে হলে দেশকে আগে বিশ্বাস করতে হবে। দেশের বুকে ছুড়ি মারবে, এমন বিরোধী দলের দরকার নাই এ কথা জানিয়ে তিনি আরও বলেন, গণতন্ত্রে বিশ্বাসী দলকে বিরোধী দল হিসেবে দরকার।

বিএনপি জঙ্গিবাদের মাধ্যমে দেশের মানুষকে ভয় দেখাতে চায় বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে একই অনুষ্ঠানে আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল বলেন,

বাংলাদেশের মানুষের জন্য অভিশাপ বিএনপি। যুবলীগের নেতাকর্মীরা নিজেদের জীবন বাজি রেখে রাজপথে আছেন। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হয়েছে, যথাসময়ে নির্বাচন হবে।

তিনি আরও বলেন, বিএনপির হরতাল-অবরোধ সাধারণ মানুষ তোয়াক্কা করে না। প্রত্যাহার করে রাজপথে নেমে এসেছেন। ২৮ অক্টোবরের পর থেকে বিদেশি প্রভুরা বিএনপি-জামায়াতের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। বিএনপির কর্মসূচি এখন সন্ত্রাসী কর্মসূচি। যতদিন যাবে বিএনপি তত হারিয়ে যাবে, অন্ধকারে চলে যাবে।

সর্বশেষ খবর