Homeঅর্থনীতিদারাজ ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইন শুরু ১১ নভেম্বর

দারাজ ‘ইলেভেন ইলেভেন’ ক্যাম্পেইন শুরু ১১ নভেম্বর

এবার ৫০ কোটি টাকা ডিসকাউন্টসহ নানা অফার নিয়ে শুরু হচ্ছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স মার্কেটপ্লেস দারাজের ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন। ষষ্ঠবারের মতো শুরু হচ্ছে তাদের সবচেয়ে বড় এই অনলাইন বিক্রয় উৎসব, যা ১১ নভেম্বর শুরু হয়ে চলবে ২২ নভেম্বর পর্যন্ত।

অনলাইন কেনাকাটায় বাংলাদেশে নয় বছর ধরে ক্রেতাদের চাহিদা মতো সেবা দিয়ে আসছে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজ। বছরজুড়েই বিভিন্ন পণ্যের ওপর প্রতিষ্ঠানটি দিয়ে নানা ধরনের ছাড়। এর বাইরে আকর্ষণীয় সব ডিসকাউন্ট নিয়ে প্রতিবছর নভেম্বরে আয়োজন করা হয় ইলেভেন ইলেভেন ক্যাম্পেইন। ‘কিনে নাও সবই’ স্লোগানে ১২ দিনব্যাপী এই ক্যাম্পেইন শুরু হচ্ছে ১১ নভেম্বর।

এবারও অনলাইন কেনাকাটায় ভিন্নমাত্রা যোগ করতে দারাজের থাকছে ২০ লাখ ডিল, সর্বমোট ৫০ কোটি টাকা মূল্যের ডিসকাউন্ট, ফ্রি শিপিং, ৭০ পার্সেন্ট পর্যন্ত ডিসকাউন্টসহ নানা অফার। এই ক্যাম্পেইনের মাধ্যমে অনলাইন কেনাকাটায় বিপুল সংখ্যক গ্রাহক যুক্ত হবে বলে আশা করছে প্রতিষ্ঠানটি।

ক্যাম্পেইনের বিষয়ে দারাজ বাংলাদেশের চিফ মার্কেটিং অফিসার তালাত রহিম বলেন,

ক্রেতা দারাজে কেনাকাটা করতে শুধু ক্যাম্পেইনের সময় নয়, তারা বরং বারবার আসেন, আমরা সেটিই চাই। এর জন্যই আমরা বলি, ‘এভরিডে শপিং ডেস্টিনেশন’ হিসেবে আমরা দারাজকে গড়ে তোলার চেষ্টা করছি। তারসত্ত্বেও আমরা ক্যাম্পেইনটি করি, যাতে আমরা আমাদের সেলার ও পার্টনারদের সঙ্গে কাজ করে সবচেয়ে ভালো অফারটি তাদের দিতে পারি।

তিনি আরও বলেন, বাংলাদেশের ই-কমার্স প্ল্যাটফর্মে আমরাই সম্ভবত একমাত্র প্রতিষ্ঠান যারা এত বেশি পণ্য, সেলার ও পার্টনারদের সঙ্গে কাজ করছে।

এবারের ক্যাম্পেইনে থাকছে ইলেকট্রনিকস, ফ্যাশন আইটেমস, হোম ডেকরসহ বিভিন্ন প্রয়োজনীয় পণ্যের সমাহার। ক্যাম্পেইন শুরু হলেই চমৎকার সব অফার লুফে নিতে হুমড়ি খেয়ে পড়েন ক্রেতারা। তাই আগে থেকেই পছন্দের পণ্যটি কার্ডে অ্যাড করে রাখার পরামর্শ দারাজ কর্মকর্তাদের।

প্রসঙ্গত, দেশের ই-কমার্স খাতে গ্রাহকের আস্থা ধরে রেখে ২০১৪ সাল থেকে প্রয়োজনীয় সব পণ্য পৌঁছে দিচ্ছে চীনা ই-কমার্স প্রতিষ্ঠান আলিবাবার মালিকানাধীন দারাজ।

Exit mobile version