Homeআন্তর্জাতিক‘টাইম ইজ ওভার’: ইসরাইলকে ইরানের হুঁশিয়ারি

‘টাইম ইজ ওভার’: ইসরাইলকে ইরানের হুঁশিয়ারি

আরও একবার ইসরাইলি আগ্রাসনের চরম রূপ দেখল বিশ্ব। গাজার আল-আহলি আরব হাসপাতালে ইসরাইলি বাহিনীর হামলায় একদিনেই অন্তত ৫০০ মানুষ নিহত হয়েছেন, যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। এ হামলার ঘটনায় ইসরাইলকে উদ্দেশ্য করে কঠোর হুঁশিয়ারি দিয়েছে ইরান।

আল-আহলি হাসপাতালে নারী-শিশুসহ নিরপরাধ মানুষের ওপর ‘গণহত্যা’ চালানোর পর ইসরাইলের বিরুদ্ধে বিশ্ব সম্প্রদায়কে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন ইরানের পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির-আব্দুল্লাহিয়ান। খবর আল-জাজিরার।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক্সে (সাবেক টুইটার) দেয়া পোস্টে তিনি লিখেছেন, ‘হাসপাতালে এক হাজারেরও বেশি নিরপরাধ নারী-শিশুর ওপর বোমাবর্ষণ ও গণহত্যার মধ্য দিয়ে ইহুদি রাষ্ট্রটি (ইসরাইল) ভয়ংকর অপরাধ করেছে। ভুয়া এই রাষ্ট্রের বিরুদ্ধে বিশ্ব মানবতার ঐক্য গড়ে তোলার সময় এসেছে, যারা জঙ্গিগোষ্ঠী আইএস এবং এর হত্যাযন্ত্রের চেয়েও ঘৃণ্য।’

ইসরাইলকে সতর্ক করে ইরানের পররাষ্ট্রমন্ত্রী আরও লেখেন, ‘টাইম ইজ ওভার!’ বা ‘সময় শেষ হয়েছে!’

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে অবরুদ্ধ গাজায় উপত্যকার আল-আহলি আরব হাসপাতালে বিমান হামলা চালায় ইসরাইলি সেনারা। এতে অন্তত পাঁচ শতাধিক মানুষের প্রাণহানির খবর পাওয়া গেছে। ধ্বংসস্তূপেও আটকা পড়েছেন অনেকে। পাশাপাশি আহতদের অবস্থা গুরতর হওয়ায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

সংবাদমাধ্যম আল-জাজিরা জানিয়েছে, ইসরাইলি হামলা থেকে বাঁচতে গাজার বহু বাসিন্দা ওই হাসপাতালে আশ্রয় নিয়েছিলেন। এছাড়া আগে থেকেই সেখানে ভর্তি ছিলেন ইসরাইলি বাহিনীর হামলায় আহত শত শত রোগী।

Exit mobile version