Homeখেলাকাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে ২-০ গোলে হেরেছে ব্রাজিল। যা কনমেবল অঞ্চলের বাছাইপর্বে ব্রাজিলের প্রথম হার। এই হারের দিন বড় এক দুঃসংবাদ পেয়েছে ব্রাজিল দল। প্রথমার্ধের খেলা শেষ হওয়ার আগে ইনজুরিতে পড়ে মাঠ ছেড়েছেন দলের পোস্টার বয় নেইমার জুনিয়র।

দুর্বল ভেনেজুয়েলার বিপক্ষে ড্রয়ের পর এবার উরুগুয়ের বিপক্ষে হার। তার ওপর নেইমারের ইনজুরি। সব মিলে বাজে সময়ই যাচ্ছে ব্রাজিলের। প্রথমার্ধে ৪৪ মিনিটের খেলা চলছিল। উরুগুয়ে মিডফিল্ডার নিকোলাস দে লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াইয়ে তার ধাক্কায় পড়ে যান নেইমার। তার ব্যথা দেখে শঙ্কা জেগেছিল, আবার হয়তো নতুন কোনো চোটে পড়ে দীর্ঘ সময়ের জন্য কিনা মাঠের বাইরে চলে যান।

প্রথমে মাঠেই নেইমারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। দুই দলের খেলোয়াড়েরাও ভিড় জমিয়েছিলেন। শেষ পর্যন্ত স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছেন নেইমার। নেইমারের ইনজুরি কতটুকু গুরুতর তা এখনো জানা যায়নি। ব্রাজিলের অধিনায়ক নেইমার কিছুদিন আগেই ইনজুরি থেকে ফিরেছেন। গত মার্চে গোড়ালিতে চোট পেয়ে দীর্ঘদিনের জন্য মাঠের বাইরে ছিলেন তিনি।

এদিকে নেইমারের ইনজুরির দিন ব্রাজিলও হেরেছে। এই হারে ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে তারা। আর ব্রাজিলের বিপক্ষে জয়ে টেবিলের দুইয়ে উঠে গেছে উরুগুয়ে। দিনের আরেক ম্যাচে পেরুর বিপক্ষে ২-০ গোলের সহজ জয় পেয়েছে আর্জেন্টিনা। জোড়া গোল করেছেন মেসি। এই জয় আর্জেন্টিনার শীর্ষ স্থান আরও শক্ত করেছে।

Exit mobile version