Homeসর্বশেষ সংবাদঘনঘন লোডশেডিং এর প্রতিবাদে রৌমারীতে পল্লীবিদ্যুৎ অফিস ঘেরাও ও বিক্ষোভ মিছিল

ঘনঘন লোডশেডিং এর প্রতিবাদে রৌমারীতে পল্লীবিদ্যুৎ অফিস ঘেরাও ও বিক্ষোভ মিছিল

শাহ মোঃ আব্দুল মোমেন, রৌমারী(কুড়িগ্রাম) প্রতিনিধি।।

ঘনঘন লোডশেডিং, লাইন পরিবর্তন, অতিরিক্ত মিটারবিল, বিদ্যুৎ সংযোগ স্থাপনে ঘুষ গ্রহনসহ নানা অনিয়ম-দূর্নীতির প্রতিবাদে পল্লী বিদ্যুতের অফিস ঘেরাও ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসি। মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের খনজনমারা গ্রামের প্রায় ৫ শতাধিক মানুষ ৫ কিলেমিটার রাস্তা পায়ে হেটে এ বিক্ষোভ মিছিল করে পল্লী বিদ্যুতের অফিস ঘেরাও করে।

পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় বিক্ষোভকারিদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য কাজিম উদ্দিন, সাবেক ইউপি সদস্য আবুল কাশেম, স্থানীয় বাসিন্দা সাইফুল ইসলাম, লিটন সরকার প্রমূখ।

অবস্থার বেগতিক দেখে পল্লী বিদ্যুতের ডিজিএম মেহেদী হাসান মাসুদ তাদের দাবি পূরনের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

উল্লেখ্য যে, জামালপুর পল্লী বিদ্যুতের আওতায় রৌমারী জোনাল অফিসে বাণিজ্যিক , আবাসিক, অনাআবাসিক ও কৃষিসেচ মিটার স্থাপনসহ চরাঞ্চলের কয়েক হাজার গ্রাহক দীর্ঘদিন ধরে সুযোগ সুবিধা ভোগকরে আসছে। কিন্তু কতিপয় অসাধু কর্মকর্তা, কর্মচারী, লাইনম্যান এবং এক শ্রেনীর দালালের মাধ্যমে নানান প্রকার অনিয়ম-দূর্নীতি, স্বজনপীরিতি, ঘনঘন লোডশেডিং ও পল্লী বিদ্যুতের ভেলকিবাজির কারনে এলাকার সাধারণ মানুষ অতিষ্ট হয়ে পড়েন। এছাড়াও সম্প্রতি খনজনমারা গ্রামসহ কয়েকটি গ্রামের লাইন পরিবর্তনের খবর ছড়িয়ে পড়লে এ বিক্ষোভ মিছিলসহ অফিস ঘেরাও করেন তারা।

রৌমারী পল্লী বিদ্যুতের জোনাল অফিসের ডিজিএম মেহেদী হাসান মাসুদ বলেন, এ বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে সমস্যা নিরসন  করা হবে।

সর্বশেষ খবর