Homeখেলা২০২৭ পর্যন্ত আল নাসরে থাকতে চান রোনালদো

২০২৭ পর্যন্ত আল নাসরে থাকতে চান রোনালদো

কবে ফুটবলকে বিদায় জানাবেন রোনালদো? ৩৮ বছর বয়সী এই পর্তুগিজ ফুটবলার এখনও সেরাদের সঙ্গে টক্কর দিয়েই খেলছেন। জাতীয় দলকে বিশ্বকাপ এনে দিতে না পারলেও, ইউরো চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতিয়েছেন। আর আল নাসরে যোগ দেয়ার পর ক্লাবকে জিতিয়েছেন একটি শিরোপা। এবার আল নাসরের সঙ্গে নতুন চুক্তির কথা জানিয়েছেন পর্তুগালের অধিনায়ক।

ক্লাব ফুটবলে চলছে এখন বিরতি। এই বিরতির মধ্যে ফুটবলাররা ব্যস্ত থাকবেন জাতীয় দলের হয়ে খেলার। জাতীয় দলের হয়ে খেলতে যাওয়ার আগে রোনালদো আল নাসরকে জানিয়ে গেছেন, সৌদি ক্লাবটির সঙ্গে ২০২৭ সাল পর্যন্ত চুক্তি করতে আগ্রহ রোনালদো।

সৌদি আরবের এক সাংবাদিক আলী আল-হারবী’র বরাত দিয়ে ইংলিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, আল নাসরের ক্লাব কর্তাদের নাকি বলেছেন, ২০২৭ সাল পর্যন্ত চুক্তি করতে আগ্রহী পাঁচবারের ব্যালন ডি’অর চ্যাম্পিয়ন ক্রিস্টিয়ানো রোনালদো। আগামী বিশ্বকাপেও পর্তুগালের হয়ে খেলতে চান তিনি।

বয়স বাড়লেও ফুটবল দক্ষতা কমেনি রোনালদোর। এখনও পাল্লা দিয়ে সর্বোচ্চ পর্যায়ে খেলছেন তিনি। দেশকে ইউরো কাপ দিলেও বিশ্বকাপ অধরাই থেকে গিয়েছে তার। তাই এখনই ফুটবলকে বিদায় জানাতে চান না। ২০২৬ সালে আর একবার চেষ্টা করতে চান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। তাই পেশাদার ফুটবল চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এর আগে একবার ২০২৪ সাল পর্যন্ত পেশাদার ফুটবল খেলার ইচ্ছার কথা জানিয়েছিলেন সিআর সেভেন। এখন পর্যন্ত জাতীয় দলের হয়ে ২০১টি ম্যাচ খেলে ১২৩টি গোল করেছেন সাবেক রিয়াল মাদ্রিদ এই ফুটবলার। আগামী ১৩ অক্টোবর ইউরো বাছাইপর্বে স্লোভাকিয়ার বিপক্ষে মাঠে নামবে রোনালদোর পর্তুগাল।

সর্বশেষ খবর