Homeবিনোদনইসরাইলি হামলা নিয়ে হলিউড অভিনেত্রীর প্রতিক্রিয়া

ইসরাইলি হামলা নিয়ে হলিউড অভিনেত্রীর প্রতিক্রিয়া

হলিউডের ইসরাইলি অভিনেত্রী গাল গ্যাডট ইতোমধ্যেই ইসরাইলে চলমান সঙ্কট নিয়ে সামজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন। সম্প্রতি ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী ‘হামাস’ ইসরাইলে আক্রমণ শুরু করার পরে অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জানিয়েছেন, এই বিধ্বংসী ঘটনার কারণে তার হৃদয় ভেঙে গেছে।

‘ওয়ান্ডার ওমেন’ খ্যাত এই অভিনেত্রী ইসরাইলের সাথে সংহতি প্রকাশ করে- ইনস্টাগ্রামে গাজায় হামলার সংবাদ প্রতিবেদনগুলো শেয়ার করেছেন।

যুদ্ধে ক্ষতিগ্রস্থ ইসরাইলিদের প্রতি দুঃখ প্রকাশ করে গ্যাডট লিখেছেন, আমি তাদের চিৎকার শুনতে পাচ্ছি। অপর একটি পোস্টে গ্যাডট ইসরাইলিদের প্রতি তার সমর্থন জানিয়ে লিখেছেন,আমি ইসরাইলির সাথে আছি।

সম্প্রতি আকস্মিকভাবে ইসরাইলে হামলা করে, ফিলিস্তিনের সশস্ত্র গোষ্ঠী হামাস। তারা ঘণ্টার পর ঘণ্টা ইসরায়েলি শহর ও সেনাঘাঁটিগুলো ঘেরাও করে আক্রমণ করে  এবং বহু মানুষকে হত্যা করে। সেই সাথে তারা অজ্ঞাতসংখ্যক ইসরাইলি বেসামরিক নাগরিক ও সৈন্যকে গাজায় জিম্মি করে রাখার জন্য আটক করে নিয়ে যায়।

এই ভয়াবহ ঘটনাপ্রবাহ সরাসরি প্রচারিত হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং মূলধারার গণমাধ্যমে। ওই হামলার কয়েক ঘণ্টা পর গাজায় ব্যাপক বিমান হামলা শুরু করে ইসরাইল। জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ইসরাইলের হামলায় শিশুসহ তিন শতাধিক ফিলিস্তিনি নিহত হয়েছে।

Exit mobile version