Homeসর্বশেষ সংবাদশরীয়তপুরে বিএনপির রোডমার্চে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

শরীয়তপুরে বিএনপির রোডমার্চে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ

মেহেদী হাসান, শরীয়তপুর ॥

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের এক দফা দাবিতে রাজবাড়ী থেকে বিএনপির ফরিদপুর বিভাগীয় রোডমার্চ শুরু হয়ে মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় শরীয়তপুর এসে সমাপ্তি হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সকাল ১০টার দিকে রাজবাড়ী থেকে রোডমার্চটি শুরু হয়েছে। ফরিদপুর-ভাঙ্গা-গোপালগঞ্জ-মাদারীপুর হয়ে শরীয়তপুরে এসে শরীয়তপুরে বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে সমাপ্তি সমাবেশ করে রোডমার্চ শেষ হয়। জেলা বিএনপির সভাপতি সফিকুর রহমান কিরনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সরদার একেএম নাসির উদ্দীন কালুর সঞ্চলনায় শরীয়তপুর সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।

প্রধান অতিথির বক্তব্যে সেলিমা রহমান বলেন, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হতে দেওয়া হবে না। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হলে সেটাকে প্রতিহত করা হবে৷ আর এই স্বৈরচারী শেখ হাসিনার হাত থেকে বাংলাদেশকে মুক্ত করা হবে।

এ সময় বিপুল জনসমাগম দেখে বিএনপির নেতারা বলেন, সবাই বলে শরীয়তপুর নাকি আওয়ামী লীগের ঘাঁটি। কিন্তু এতো লোকের উপিস্থিতি প্রমাণ করে যে, শরীয়তপুরবাসী আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। বিএনপির নেতারা শরীয়তপুরবাসীকে চলমান আন্দোলনে অংশ নেওয়ার আহ্বান জানান।

এসময় বিশেষ অতিথি ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আওয়াল মিন্টু, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম, সহ- সভাপতি শাহ মো. আব্দুস সালাম।

সর্বশেষ খবর