Homeরাজনীতিজরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন ফখরুল

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন ফখরুল

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। মঙ্গলবার (৩ অক্টোবর) বেলা ৩টায় দলের চেয়ারপারসনের গুলশান অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে। এ জাননো হয়, সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়া উপস্থিত থাকবেন বিএনপির শীর্ষস্থানীয় নেতারা।

জানা গেছে, হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ও বিদেশে চিকিৎসার বিষয়সহ বর্তমান পরিস্থিতি নিয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এদিকে সোমবার (২ অক্টোবর) বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে অনুষ্ঠিত এক সমাবেশে ফখরুল অভিযোগ করেন, আইনের ভুল ব্যাখ্যা দিয়ে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসায় সরকার বাধা দিচ্ছে। দেশের মানুষ ক্ষোভে ফেটে পড়ছে, বেগম জিয়াকে এই সরকার হত্যা করতে চায়।

দেশের বাজার ব্যবস্থাপনা ও অর্থনৈতিক অবস্থার সমালোচনা করে তিনি বলেন, দেশের মানুষ ভালো নেই। বর্তমান সরকার ব্যাংক লুটকারীদের সরকার। বর্তমান সরকার বর্গির সরকার, জনগণের সবকিছু লুট করে নিয়ে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও কানাডায় টাকা পাচার করেছে।

তিনি আরও অভিযোগ করেন, দুস্থ ভাতা, বৃদ্ধ ভাতা সবখানে লুট। কৃষক, শ্রমিক, ব্যবসায়ীরা অর্থ পায়না, যারা সরকারের লোক তারাই সব পাচ্ছে।

এ অবস্থায় তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে সুষ্ঠু নির্বাচন দিতে তিনি সরকারের প্রতি আহ্বান জানান। অন্যথায় জনগণ সরকারকে বিতাড়িত করবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

সর্বশেষ খবর