Homeবিনোদনবিয়ের সাজে নেটিজেনদের পছন্দে নেই প্রিয়াঙ্কা, দীপিকার নাম!

বিয়ের সাজে নেটিজেনদের পছন্দে নেই প্রিয়াঙ্কা, দীপিকার নাম!

বলিউড অভিনেত্রী দীপিকা, সোনম, আনুশকা কিংবা প্রিয়াঙ্কার মতো তারকারা নেই বিয়ের সাজে সেরার তালিকায়। তাহলে নেটিজেনদের চোখে বিয়ের সাজে কোন তারকা শীর্ষে রয়েছেন জানেন?

সম্প্রতি বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া আর ভারতের জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব রাঘব চাড্ডা। তাদের বিয়ের সাজও মোটেও পছন্দ করেনি নেটিজেনরা। তাহলে নেটিজেনদের চোখে বলিউড কোন সেলিব্রেটির বিয়ের সাজ পছন্দ ও সেরার তালিকায় আছে?

বিভিন্ন সাইট স্ক্রল করার পর বেরিয়ে এসেছে কিছু চমকপ্রদ তথ্য। জানা গেছে, বিয়ের সাজে বি টাউনের কোন কোন তারকা রয়েছেন নেটিজেনদের পছন্দের শীর্ষে আর কাদের বিয়ের সাজ মোটেও পছন্দ করেননি ভক্তরা।

বলিউডে বিয়ে মানেই চোখ ধাঁধানো জমকালো আয়োজন, বিখ্যাত ফ্যাশন ডিজাইনারের পোশাক আর একসেসোরিস। সেই সাথে মেকআপের অতুলনীয় মোহনীয় লুক।

রূপকথার মতো এমন বিয়ের আয়োজন আর মনোমুগ্ধকর বিয়ের মুহূর্তগুলো সেলিব্রেটিরা তাদের সোশ্যাল হ্যান্ডেল ইনস্টাগ্রামে শেয়ার করেন। ওই সব ছবি দেখে নেটিজেনরা করেন লাইক, কমেন্ট আর শেয়ার।

নেটিজেনদের চোখে বলি তারকার অপছন্দের বিয়ের ছবি

নেটিজেনদের দেয়া লাইকের ওপর তুলনা করলে দেখা যায়, বিয়ের সাজের লুকে একেবারে সবার শেষে রয়েছেন সম্প্রতি বিয়ে করা রাঘব-পরিণীতি জুটি। ইনস্টাগ্রামে তাদের বিয়ের ছবিতে লাইকের সংখ্যা মাত্র ৪৪ লাখ। একই লাইকের সংখ্যা রয়েছে বিরাট ও আনুশকার বিয়ের ছবিতেও। অপছন্দের বিয়ের সাজে রয়েছে আনন্দ আর সোনম কাপুরের বিয়ের ছবিও।

নেটিজেনদের পছন্দের ভিত্তিতে বোন পরিণীতির চেয়ে ১০ লাখ বেশি পেয়ে অর্থাৎ ৫৪ লাখ লাইক পেয়ে একটু এগিয়ে রয়েছেন নিক- প্রিয়াঙ্কা জুটি।

এরপরই আরও একটু এগিয়ে আছে দীপিকা ও রণবীর সিংয়ের বিয়ের ছবি। ইনস্টাগ্রামে তাদের বিয়ের ছবিতে লাইকের সংখ্যা মাত্র ৬৪ লাখ।

নেটিজেনদের চোখে বলি তারকার বিয়ের সেরা ছবি

নেটিজেনদের চোখে বলি তারকার বিয়ের সেরা ছবি হলো ভিকি-ক্যাট, রণবীর কাপুর-আলিয়া এবং সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি। এ তিন তারকার মধ্যে সবথেকে বেশি অর্থাৎ এক কোটি ৬৫ লাখেরও বেশি লাইক পেয়ে পছন্দের শীর্ষে অবস্থান করছেন সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ছবি।

এরপরই পছন্দের তালিকায় দ্বিতীয়তে অবস্থান করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের ছবি। ইনস্টাগ্রামে তাদের বিয়ের ছবির লাইকের সংখ্যা এক কোটি ১৩ লাখের গণ্ডি ছাড়িয়েছে।

এরপরই তৃতীয় অবস্থানে রয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের ছবি।

নেটিজেনদের এক কোটি ১২ লাখেরও বেশি লাইক পেয়েছে তাদের এই বিয়ের ছবি।

Exit mobile version