Homeবিনোদনবিয়ের আগের দিন কী করেছিলেন রাঘব-পরিণীতি!

বিয়ের আগের দিন কী করেছিলেন রাঘব-পরিণীতি!

বলিউড তারকা পরিণীতি চোপড়া এবং ভারতের জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব রাঘব চাড্ডা বিয়ে করেছেন মাত্র এক সপ্তাহ পেরিয়েছে। এরমধ্যেই সম্প্রতি পরিণীতি তার বিয়ের আগের দিনের মুহূর্ত ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

পরিণীতির পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতের উদয়পুরে বিয়ের আগে পরিবার আর আত্মীয় স্বজনের সঙ্গে খেলায় মেতে উঠেছিলেন রাঘব-পরিণীতি।

বিয়ের আগে বর কনের খেলার ভিডিও দেখে তো নেটিজেনরা অবাক না হয়ে পারেনি। কারণ বিয়ের আগে এ দুই সেলিব্রেটি ও তার পরিবারের সদস্যরা মেতে উঠেছিল ট্র্যাডিশনাল কিছু খেলায়।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, এক নয়, একাধিক খেলার আয়োজন করা হয়েছিল ভারতের রাজস্থানের উদয়পুরের লীলা প্যালেসে।

কী কী খেলেছিলেন এ দুই তারকা জুটি? টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, বিয়ের আগের দিন রাতে মিউজিক্যাল চেয়ার, লেমন এন্ড স্পুন রেস, থ্রি লেগ রেস এবং ক্রিক্রেট খেলায় মেতে উঠেছিলেন। হবু বরের সঙ্গে ক্রিকেটে জিততে নিজের দলে বন্ধু হরভজন সিংকে নিয়েছিলেন নায়িকা।

দিল্লি রাজ্যসভার ক্ষমতাসীন আম  আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডাও বিয়ের আগে খেলার এ মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, প্রি ওয়েডিং রিচুয়্যাল। বাংলায় যার অর্থ দাঁড়ায়, বিয়ের আগের রীতি।

মূলত খেলায় জেতার উদ্দেশে নয়, পরিবারের সঙ্গে কিছু আনন্দঘন মুহূর্ত কাটানো আর ছেলেবেলার নিজেকে উপভোগ করতেই বিয়ের আগে এমন খেলার আয়োজন করার উদ্যোগ নেয়া হয়েছিল বলে জানান বলি অভিনেত্রী পরিণীতি চোপড়ার স্বামী আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা।

সর্বশেষ খবর