Homeবিনোদনজাকারবার্গকে পেছনে ফেললেন ক্যাটরিনা

জাকারবার্গকে পেছনে ফেললেন ক্যাটরিনা

জনপ্রিয়তার দিক দিয়ে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গকে ছাড়িয়ে গেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই মুহূর্তে হোয়াটসঅ্যাপ ‘চ্যানেলসে’ জাকারবার্গের চেয়ে বেশি অনুরাগী রয়েছে ক্যাটের।

প্রায় এক মাস আগে হোয়াটসঅ্যাপে ‘চ্যানেলস’ নামে নতুন একটি ব্রডকাস্ট টুল চালু করা হয়। এই টুইলসের মাধ্যমে কোনো প্রতিষ্ঠান বা ব্যক্তি নিজেদের তথ্য ছবি, ভিডিও, স্টিকার দ্রুত ফলোয়ার বা ভক্তদের সঙ্গে শেয়ার করতে পারবেন।

গত ১৩ সেপ্টেম্বর হোয়াটসঅ্যাপ চ্যানেলসে যোগ দেন ক্যাট। যোগ দিয়েই নিজের কিছু সেলফি ও একটি বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করেন। ভক্তদের উদ্দেশে লেখেন, ‘হাই, আমার হোয়াটসঅ্যাপ চ্যানেলসে স্বাগতম। চ্যানেলিং শুরু করুন।

এরপরই ক্যাটের  ফলোয়ার সংখ্যা বাড়তে শুরু করে। সর্বশেষ তথ্য অনুযায়ী, হোয়াটসঅ্যাপের নিজস্ব অ্যাকাউন্টে সবচেয়ে বেশি ফলোয়ার রয়েছে। হোয়াটসঅ্যাপের ফলোয়ার সংখ্যা ২৩.৫ মিলিয়ন। দ্বিতীয় অবস্থানে রয়েছে নেটফ্লিক্স ( ফলোয়ার সংখ্যা ১৬.৯ মিলিয়ন) , তৃতীয়তে রিয়াল মাদ্রিদের অফিসিয়াল চ্যানেলস ( ফলোয়ার সংখ্যা ১৪.৫ মিলিয়ন)।

এরপরই চতুর্থ অবস্থানে ক্যাটরিনা কাইফ ( ফলোয়ার সংখ্যা ১৪.৩ মিলিয়ন) , পঞ্চম অবস্থানে গায়ক-র‌্যাপার ব্যাড বানি ( ফলোয়ার সংখ্যা ১২.৭ মিলিয়ন, ষষ্ঠতে বার্সেলোনার অফিসিয়াল চ্যানেলস ( ফলোয়ার সংখ্যা ১০.৯ মিলিয়ন) এবং সপ্তম অবস্থানে রয়েছেন মার্ক জাকারবার্গ ( ফলোয়ার সংখ্যা ৯.৩ মিলিয়ন)।

সর্বশেষ খবর