Homeবিনোদন‘দুঃসাহসী খোকা’ দেখে প্রশংসায় ভাসালেন পলক

‘দুঃসাহসী খোকা’ দেখে প্রশংসায় ভাসালেন পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সম্প্রতি প্রেক্ষাগৃহে উপভোগ করেছেন সরকারি অনুদান পাওয়া বাংলা সিনেমা ‘দুঃসাহসী খোকা’। শেখ মুজিবুর রহমানের কিশোর বেলার কাহিনী নিয়ে নির্মিত সিনেমাটি দেখার পর তার প্রতিক্রিয়াও জানিয়েছেন প্রতিমন্ত্রী।

শনিবার ( ৩০ সেপ্টেম্বর) সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে সিনেমাটি প্রসঙ্গে অভিমত ভক্তদের সঙ্গে শেয়ার করে তিনি জানান, সিনেমাটিতে বেশ সাবলীলভাবে বঙ্গবন্ধুর প্রাথমিক জীবনের সংগ্রামকে তুলে ধরা হয়েছে।

অভিনয়শিল্পী ও কলাকুশলীদের প্রশংসা করে পলক আরও জানান, প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির দিনই অর্থাৎ গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতেই তা দেখেছেন তিনি। সিনেমাটি তার কাছে অসাধারণ লেগেছে। মুশফিকুর রহমান গুলজার পরিচালিত এ সিনেমার অভিনয়শিল্পী ও কলাকুশলী যেভাবে ওই সময়ের দৃশ্যপট সুন্দরভাবে রুপালি পর্দায় তুলে ধরেছেন তা প্রশংসার দাবিদার বলেও মনে করেন প্রতিমন্ত্রী।

সবশেষে তথ্য প্রতিমন্ত্রী বলেন, এ সিনেমার মাধ্যমে বর্তমান প্রজন্মের শিশু-কিশোররা বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের শুরু সম্পর্কে জানতে পারবে। তাই প্রকৃত ইতিহাস জানতে সবাইকে সপরিবারে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখার অনুরোধ করেছেন তিনি।

গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দুঃসাহসী খোকা’। এ সিনেমা বঙ্গবন্ধুর কিশোর বেলার কাহিনী নিয়ে নির্মিত। সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন সৌম্য জ্যোতি। এতে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, গোলাম ফরিদা ছন্দা, এলিনা শাম্মী, মাহমুদা মাহার মতো জনপ্রিয় অভিনয়শিল্পীরা।

সর্বশেষ খবর