Homeবিনোদন১১ বছর পর আবার বাবা হচ্ছেন জিৎ

১১ বছর পর আবার বাবা হচ্ছেন জিৎ

টালিপাড়ার পর্দা কাঁপানো নায়ক জিৎ। একের পর এক ছক্কা মেরেছেন সিনেমার তালিকায়। এবার ব্যক্তিগত জীবনের সুখবর নিয়ে হাজির হলেন এই সুপারস্টার। তিনি বাবা হতে চলেছেন। তবে এবার-ই প্রথম নয়। তিনি দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন। এমন খবরই নিজের ফেসবুকে প্রকাশ করেছেন অভিনেতা নিজেই।

বাবা হচ্ছেন জিৎ আর মা হচ্ছেন মোহনা মদনানি (জিৎ-এর স্ত্রী)। নতুন সদস্যের খবর দিতে নড়েচড়ে বসেছেন অভিনেতা। সোস্যাল হ্যান্ডেলে সেই খবর শেয়ার করলেন নিজেই।

বিশেষ মুহুর্ত ধরে রাখতে ফোটোশুট করেছেন তিনি। সেই বেশেই ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারে নতুন সদস্যের আগমন হতে চলেছে। আমরা অপেক্ষা করছি আমাদের দ্বিতীয় সন্তানের জন্য। সকলের শুভকামনা প্রত্যাশা করছি’।

জিৎ-এর বড় মেয়ের বয়স ১১ বছর। ১১ বছর পর আবার নতুন সদস্য আসতে চলেছে অভিনেতার পরিবারে।

ম্যাটার্নিটি শুটে দেখা যাচ্ছে হালকা সমুদ্রের নীল রঙের পোশাক পরা তিনজনের। অর্থাৎ, জিৎ, জিৎ-এর স্ত্রী আর তার মেয়ে। তিন জনের মুখেই হাসির ছোঁয়া। ছবিতে বোঝা যাচ্ছে তারা দারুন সময় কাটাচ্ছে। সময় হয়তো ঘনিয়েই এসেছে। ছবির ভাষা তাই বলছে।

সুখবর পেয়ে অন্য তারকারা শুভেচ্ছাবার্তায় ভাসিয়েছেন অভিনেতার মন্তব্যের ঘর।

উল্লেখ্য , জিৎ ভারতীয় অভিনেতা, চলচ্চিত্র প্রযোজক, গায়ক, উদ্যোক্তা এবং টেলিভিশন উপস্থাপক। তিনি চলচ্চিত্র নির্মাণ প্রতিষ্ঠান “গ্রাসরুট এন্টারটেইনমেন্ট” এবং “জিতজ ফিল্মওয়ার্কস” এর মালিক। তিনি টেলি সিনে পুরস্কার, সেরা অভিনেতার জন্য আনন্দলোক পুরস্কার এবং “কিং অব টালিউড” এর জন্য কলাকার পুরস্কার (২০১৪) সহ অসংখ্য পুরস্কার পান। তিনি ২০১১ সালে ২৪শে ফেব্রুয়ারি স্কুলশিক্ষক মোহনা রতলানীকে বিয়ে করেন। তার নবন্যা নামে এক মেয়ে আছে।

Exit mobile version