Homeবিনোদনবিয়ের এক যুগ উদযাপনের পর যা বললেন অনন্ত,বর্ষা

বিয়ের এক যুগ উদযাপনের পর যা বললেন অনন্ত,বর্ষা

শোবিজ পাড়ায় বিয়ে ভাঙা নতুন কোনো খবর নয়। তারকাদের জীবনে এ ঘটনা হরহামেশাই ঘটে। তবে একটু যেন ভিন্ন পথেই হেঁটেছেন ঢালিউডের আলোচিত জুটি চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা।

শনিবার ( ২৩ সেপ্টেম্বর) এ তারকা দম্পতি উদযাপন করেন বিবাহিত জীবনের এক যুগ পূর্তি। দেখতে দেখতে কীভাবে ১২ বছর কেটে গেছে টেরই পাননি তারা।

জীবনের ১২টি বসন্ত একসঙ্গে কাটানোর পর এ প্রসঙ্গে বর্ষা সংবামাধ্যমে বলেন, এই যুগে এসে সংসার টেকানো কত কঠিন একটা বিষয়, সেই জায়গায় আমরা ১২ বছর সংসার করছি। দুটি সন্তানও আছে আলহামদুলিল্লাহ।

এদিকে বর্ষার সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে অনন্ত জলিলের কাছে কিছু জানতে চাওয়া হলে সংবাদমাধ্যমে অনন্ত বলেন, আমাদের বিয়ে ২০১১ সালে হলেও ভালোবাসার সম্পর্ক তৈরি হয়েছিল ২০০৮ সালে।

জলিল আরও বলেন, বর্ষার সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার পর অফিস শেষে সোজা বর্ষার কাছেই চলে আসি। একা কোথাও যাওয়া হয় না। সব মিলেমিশে করারই চেষ্টা করি। কারণ আমরা দুজনেই দুজনের প্রতি দায়িত্বশীল।

অন্তর্জালে নানা কারণে অনন্ত আর বর্ষা ট্রলের শিকার হলেও দাম্পত্য সম্পর্কে একেবারে নজির তৈরি করেছেন তারা। তাই এ তারকা জুটির ভালোবাসার রসায়নকে শুভকামনা আর শুভেচ্ছার সাগরে ভাসিয়েছেন শত শত ভক্ত আর নেটিজেন।

উল্লেখ্য, ২০১১ সালের ২৩ সেপ্টেম্বর ভালোবেসে বিয়ে করেন চিত্রনায়িক অনন্ত ও চিত্রনায়িকা বর্ষা। এরপর তাদের সংসারে আলো করে ২০১৪ সালে আরিজ এবং ২০১৭ সালে আসে আবরার ইবনে জলিল নামের দুই পুত্র সন্তান। বিয়ের এক যুগ পূর্তিতে সন্তানদের সঙ্গে নিয়ে ঘরোয়া পরিবেশেই দিনটি বিশেষভাবে উপভোগ করেন তারকা জগতের এ উজ্জ্বল দুই নক্ষত্র।

Exit mobile version