Homeবিনোদনপরিণীতির বিয়ের হোটেলে এক রাতের খরচ কত?

পরিণীতির বিয়ের হোটেলে এক রাতের খরচ কত?

সপ্তাহজুড়ে চলছে পরিণীতি চোপড়ার বিয়ের অনুষ্ঠান। আজ রোববার (২৪ সেপ্টেম্বর) অপেক্ষার পালা শেষ হবে। আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে আজই তার বিয়ের দিন। তাদের বিয়েতে এক রাতের হাটেল ভাড়া শুনলে চোখ কপালে উঠবে।

রাজস্থানের রাজকীয় প্রাসাদে বসেছে তাদের বিয়ের আসর। উদয়পুরের একটি পাঁচ তারকা হোটেল ঠিক করা হয়েছে আরও আগে থেকেই। একাধিক রিপোর্ট থেকেই উদয়পুরের প্রাসাদ ‘দ্য ওবেরয় উদয়বিলাস’ এর খরচ সম্পর্কে জানা যায়।

যেখানে ভিকি-ক্যাটরিনা থেকে শুরু করে কিয়ারা-সিদ্ধার্থ, বিয়ের সময় সকলেরই পছন্দের তালিকায় ছিল রাজস্থানের এই বিলাসবহুল হোটেল।

এই হোটেলে ৫ ধরণের ঘর রয়েছে। প্রতি রাতে ঘরের ভাড়া শুরু ৩৫ হাজার ভারতীয় রুপি থেকে। ওবেরয় উদয়বিলাস সবুজ লন, ছায়াময় মেওয়ার শৈলীর উঠোন, ফোয়ারা, পুল, বড় ব্যক্তিগত টেরেসসহ বিশাল ঘর, ব্যক্তিগত সুইমিং পুলসহ বিলাসবহুল স্যুট, মার্বেল বাথরুম, ওয়াক-ইন ক্লোসেট পরিষেবাসহ একটি প্রাসাদের চেয়ে কম নয়। প্রিমিয়ার রুম, প্রিমিয়ার পুল ভিউ রুমের একরাতের খরচ ৮৫ হাজার থেকে ১ লাখ পর্যন্ত।

তবে সবচেয়ে বিলাসবহুল ঘর চাইলে গুনতে হবে ৮ লক্ষ থেকে ১১ লাখ রুপি। ব্যক্তিগত পুলসহ হোটেলের কোহিনুর স্যুটের দাম প্রতি রাতে ১ লাখ (ট্যাক্স ছাড়া)। এই উদয়বিলাসেই বসেছে রাঘব-পরিণীতির বিয়ের আসর।

উল্লেখ্য, পরিণীতি চোপড়া ২০১১ সালে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন। অন্যদিকে ৩৩ বছর বয়সী রাঘব চাড্ডা আগে দিল্লির রাজেন্দ্র নগর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ছিলেন। বর্তমানে তিনি পাঞ্জাব থেকে আসা সর্বকনিষ্ঠ সংসদ সদস্য হিসেবে রাজ্যসভায় রয়েছেন।

সর্বশেষ খবর