Homeবিনোদনপ্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন লি মিন হো

প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন লি মিন হো

কোরিয়ান ড্রামার দর্শকদের কাছে সুপারস্টার লি মিন হো আর কিম গো ইউনের নাম বেশ পরিচিত। কয়েক বছর ধরেই কোয়িয়ান এ দুই তারকার প্রেমের গুঞ্জন চলছিল মিডিয়া পাড়ায়। এবার সে প্রসঙ্গে মুখ খুলেছেন তারা।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের বরাতে জানা যায়, সম্প্রতি এ দুই কোরিয়ান তারকা আলাদাভাবে দেয়া সাক্ষাৎকারে তাদের কিছু চমকপ্রদ তথ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন।

৩৫ বছর বয়সী লি মিন হোকে প্রশ্ন করা হয়েছিল, অভিনয়, গান, পরিচালনা, নাচ, স্টেজ শো বাদে অবসর সময় তার কিভাবে কাটে? একটি সাক্ষাৎকারে এই একই প্রশ্নের সম্মুখীন হয়েছিলেন অভিনেত্রী কিমও।

অবাক করার বিষয় হলো এ দুই তারকার উত্তর ছিল একই ধরনের। অর্থাৎ গলফ আর টেনিস খেলেই নাকি তাদের অবসর কেটে যায়। এই কারণে লি আর কিমের অবস্থান সব সময় আশেপাশেই বেশি দেখতে পান দর্শকরা।

অন্তর্জালে এ খবর ছড়িয়ে পড়ার পর অনেক তরুণ তরুণীর মনই ভেঙে গেছে। কারণ এ দুই কোরিয়ান তারকা সরাসরি না হলেও একে অন্যের প্রতি ভালোবাসার ইঙ্গিত ঠিকই দিয়েছেন ভক্তদের মাঝে। এ খবরে অনেক ভক্ত খুশি হলেও অনেকেই মেনে নিতে পারছেন না তাদের প্রেমের সম্পর্ক।

উল্লেখ্য,  দ্য কিং: ইটারনাল মোনার্চ ড্রামায় অভিনয় করতে গিয়ে একে অন্যের কাছে আসেন লি মিন হো আর কিম গো ইউন। যদিও ক্যারিয়ারের শুরুতে অর্থাৎ ২০১০ সালে লি মিন হো অভিনেত্রী পার্ক মিন হাইর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন।

২০১১ সালেই তাদের সে সম্পর্কের ইতি ঘটে। এরপর ২০১৫ সালে সংগীতশিল্পী বাসুসু জিয়ার সঙ্গে সম্পর্ক তৈরি হয় লির। যা ২০১৭ সালেই ভেঙে যায়। এরপর দীর্ঘ সময় আর কারো সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতে দেখা যায়নি লিকে। তবে  এবার নতুন করে কিম গো ইউনের সঙ্গে সম্পর্কে জড়ালেন এশিয়ার প্রথম সারির সুপারস্টার লি মিন হো।

Exit mobile version