Homeবিনোদননয়নতারার ক্ষোভ ভাঙাতে শাহরুখের আবেগঘন টুইট

নয়নতারার ক্ষোভ ভাঙাতে শাহরুখের আবেগঘন টুইট

বেশি কিছুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন চলছে ‘জওয়ান’ সিনেমা মুক্তি পাওয়ার পর বেশ খেপেছেন এ সিনেমার নায়িকা নয়নতারা। বলেছেন, বলিউডে আর কখনও অভিনয় করবেন না তিনি। এবার অভিনেত্রীর রাগ ভাঙাতে আবেগঘন এক টুইট করেছেন বলিউড বাদশা শাহরুখ খান।

গত ৭ সেপ্টেম্বর গোটা বিশ্বে মুক্তি পায় অ্যাটলি পরিচালিত সিনেমা ‘জওয়ান’। মুক্তি পাওয়া এ সিনেমায় সিনেমা হলে দেখার পরই রাগে ফেটে পড়েন অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা যায়, দক্ষিণী তারকা নয়নতারা ‘জওয়ান’ সিনেমা সাইন করতে রাজি তখনই হয়েছিলেন, যখন তাকে জানানো হয় তিনিই এ সিনেমার নায়িকা।

কিন্তু সিনেমা হলে মুক্তি পাওয়া ‘জওয়ান’ দেখার পর নয়নতারা উপলব্ধি করেন, এ সিনেমায় তাকে তেমন গুরুত্ব দেয়া হয়নি। পুরো সিনেমাতেই প্রাধান্য পেয়েছেন দীপিকা পাড়ুকোন। তাই নাকি খেপেছেন অভিনেত্রী। সংবাদমাধ্যমে জানিয়েছেন আর কোনোদিন বলিউডে অভিনয়ও করবেন না তিনি।

এমন খবর নাকি সত্যি নয়। অন্তর্জালে ভুয়া খবর ছড়াচ্ছে নাকি কিছু টুইটার অ্যাকাউন্ট এবং ইউটিউব চ্যানেল। এমনটাই দাবি করেছেন নয়নতারা। ওইসব টুইটার অ্যাকাউন্ট এবং ইউটিউব চ্যানেলের বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্তও নিয়েছেন অভিনেত্রী।

তা-ই যদি হয়, তবে হঠাৎ কেন নয়নতারাকে কেন্দ্র করে টুইটারে আবেগঘন পোস্ট দিলেন শাহরুখ। পোস্টে ‘জওয়ান’ সিনেমায় নয়নতারার অভিনীত চরিত্র নর্মদাকে উদ্দেশ্য করে শাহরুখ লিখেছেন, ‘নর্মদার চরিত্রটা আমারও খুব ভালো লেগেছিল। দুর্ভাগ্যবশত, ছবির প্রেক্ষাপট অনুযায়ী ওই চরিত্রে জায়গা কিছুটা কমাতে হয়েছে। যার ফলে স্ক্রিন টাইম কমেছে নর্মদার। তবে চরিত্রটা সত্যিই অসাধারণ ছিল।’

হঠাৎ কেন নর্মদা চরিত্র নিয়ে এমন পোস্ট দিলেন শাহরুখ। তবে কি যে গুঞ্জন বলিপাড়ায় উঠেছে তার পুরোটাই সত্যি? নয়নতারা সিনেমা হলে ‘জওয়ান’ সিনেমা দেখে ক্ষোভ প্রকাশ করেছেন। আর সে ক্ষোভ ভাঙাতেই হঠাৎ এমন পোস্ট দিলেন কিং খান।

সর্বশেষ খবর