Homeবিনোদনপরিণীতির বিয়ের আসরের ভিডিও ফাঁস!

পরিণীতির বিয়ের আসরের ভিডিও ফাঁস!

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ে নিয়ে আয়োজন চলছে বেশ অনেক দিন থেকেই । সেই মাহেন্দ্রখনে এসে তারা জুড়ে দিলেন বিয়েতে কড়া নিরাপত্তার বিষয়টি। কোন ক্লিক হবে না ক্যামেরায়। তারপরও ফাঁস হলো বিয়ের ভিডিও।

তাদের বিয়েতে রাখা হয়েছে ১০০ জন বিশেষ নিরাপত্তারক্ষী। মন চাইলেই ক্লিক করা যাবে না ফোনে। কারণ, মোবাইল ফোনে লাগানো হয়েছে বিশেষ ধরনের নীল টেপ। এই টেপের বিশেষত্ব হচ্ছে, একবার এটি ফোনের ক্যামেরায় লাগানোর পর সেটি খুলে ফেললে টেপে একটি তিরচিহ্ন দেখতে পাওয়া যাবে।

কিন্তু নিয়ম ভেঙে ভিডিও করলেন নব্বইয়ের আলোচিত সালমান খানের নায়িকা ভাগ্যশ্রী। লীলা প্যালেসের জমজমাট আয়োজনে নিজেকে আর ধরে রাখতে পারলেন না তিনি। সেখানকার একাধিক ভিডিও–ছবি তুলে ইনস্টাগ্রামে ফাঁস করে দিলেন।

তিনি যে গোপনে করেছেন এমনটি নয়। প্রকাশ্যেই নিজের হাসিমুখখানিও ভিডিওতে দেখিয়ে দিয়েছেন।

ভাগ্যশ্রীর ইনস্টাগ্রাম ভিডিওতে দেখা গেছে, রাজকীয় এই বিয়েতে শুধুই ভারতীয় আবহ। ছিমছাম কিন্তু মহা আয়োজনে তা স্পষ্ট। আলোয় আলোয় ভরে উঠেছে পুরো প্যালেস। রাজস্থানের শিল্পীরা তালে তাল মিলিয়ে গান ধরেছেন। ফুলে ফুলে, গানে গানে এক মিষ্টি মধুর পরিবেশ বিরাজ করছে পরিণীতি-রাঘবের বিয়ের মঞ্চ।

রোববার (২৪ সেপ্টেম্বর) রাঘবের ‘সেহরাবন্দী’র মাধ্যমে শুরু হবে বিয়ের অনুষ্ঠান। হাতি-ঘোড়ায় নয়, নৌকায় চড়ে বিয়ে করতে আসবেন বর।

তবে হোটেলের নিরাপত্তা ব্যবস্থার কমতি নেই। বিয়ের অনুষ্ঠানের সময় বাইরের কেউ ঢুকলে তাকে পুরো স্ক্যানের আওতায় আসতে হবে। শহরের ১৫টি স্থানে কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হয়েছে। প্রতি মুহূর্তে চলবে মনিটরিং।

Exit mobile version