Homeরাজনীতিভৈরবে বিএনপির রোডমার্চ ঘিরে লোকে লোকারণ্য

ভৈরবে বিএনপির রোডমার্চ ঘিরে লোকে লোকারণ্য

সরকার পতনের এক দফা দাবিতে ভৈরবে বিভিন্ন জেলা থেকে আগত হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়েছেন। স্লোগানে স্লোগানে মুখরিত করে রেখেছেন সমাবেশস্থল।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল থেকে ভৈরব থেকে সিলেট পর্যন্ত রোডমার্চের উদ্দেশ্যে ভৈরব বাসস্ট্যান্ডের দূর্জয় মোড়ে মিছিল নিয়ে দলে দলে জড়ো হন তারা।

রোডমার্চ শুরুর আগে সমাবেশস্থলে উপস্থিত হন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও আমীর খসরু মাহমুদ চৌধুরী। সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য শেষে কিশোরগঞ্জের ভৈরব থেকে সিলেট পর্যন্ত রোডমার্চ করবে বিএনপি।

স্থানীয় নেতারা জানান, সকালে ভৈরব বাসস্ট্যান্ড থেকে রোডমার্চ শুরু হয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও মৌলভীবাজারের শেরপুর হয়ে বিকেলে সিলেটে গিয়ে পৌঁছাবে। এরপর সিলেটের আলিয়া মাদারাসা মাঠে বিকেল সাড়ে ৪টার মধ্যে সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ হবে।

ভৈরব থেকে সিলেটের পর ২৩ সেপ্টেম্বর বরিশাল থেকে পটুয়াখালী, ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগে, ১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ  এবং ৫ অক্টোবর কুমিল্লা থেকে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চ করবে বিএনপি।

এর আগে বিএনপির তিন অঙ্গ ও সহযোগী সংগঠন যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে রংপুর ও রাজশাহী বিভাগে রোডমার্চ হয়েছে।

Exit mobile version