Homeসর্বশেষ সংবাদবিএনপি এখন দূতাবাসে ঘুরে বেড়াচ্ছে ক্ষমতা লোভে

বিএনপি এখন দূতাবাসে ঘুরে বেড়াচ্ছে ক্ষমতা লোভে

মিঠুন গোস্বামী, রাজবাড়ী।।
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন,বিএনপি এখন বিভিন্ন দেশের দূতাবাসে ঘুরে বেড়াচ্ছে ক্ষমতায় আসার লোভে।
বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জিল্লুল হাকিম বলেন,বিএনপি ২০০১ সালে ক্ষমতায় আসার পর আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ি-ঘরে হামলা চালিয়েছে।কিন্তু ২০০৮ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসা পর থেকে বিএনপির উপর প্রতিশোধ নেয়নি। সেই সুযোগে বিএনপি এখন চক্রান্ত চালাচ্ছে।
তিনি আরও বলেন, ক্ষমতায় আনার মালিক জনগণ।দূতাবাসে না করে জনগণের কাছে যান, তারা যদি ভোট দেয় তাহলেই ক্ষমতায় আসতে পারবেন। আমেরিকার ক্ষমতা নাই আওয়ামীলীগ কে সড়িয়ে আপনাদের গদিতে বসিয়ে দেবে।
আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর এদের কৃষি খাতে বিপ্লব হয়েছে।বিএনপির আমলে ৯২ টাকা কেজি ইউরিয়া সার ছিলো! শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সেই সার ১৬/১৮ টাকা কেজিতে কৃষক পেয়েছে।এখন আর বিএনপির শাসনামলের মতো কৃষকের বস্তা হাতে সারের দোকানে লাইন দিতে হয় না,চাহিদা অনুযায়ী কৃষক সার কিনতে পারে।
নারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: বারেক বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জহুরুল ইসলামের সঞ্চালনায় কর্মী সমাবেশে আরও বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল মোর্শেদ আরুজ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আলিউজ্জামান চৌধুরী টিটু,বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধারণ,সাংগঠনিক সম্পাদক মো: হারুন-আর-রশিদ, জেলা পরিষদের সদস্য গোবিন্দ কুমার কুন্ডু, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দীন বিশ্বাস, মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু,জংগল ইউনিয়ন পরিষদের কল্লোল কুমার বসু,নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাদশা আলমগীর প্রমুখ।

সর্বশেষ খবর