Homeবিনোদনবলিউড সিনেমায় বাঁধনের চমক!

বলিউড সিনেমায় বাঁধনের চমক!

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি অভিনয় করেছেন ‘খুফিয়া’ নামে একটি বলিউডের সিনেমায়। সম্প্রতি এ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়েছে। আর ট্রেলারেই বাজিমাত করেছেন গুণী এ অভিনেত্রী।

সোমবার ( ১৮ সেপ্টেম্বর) নেটফ্লিক্স ইন্ডিয়া ইউটিউব চ্যানেলে এ সিনেমার ট্রেলার প্রকাশিত হয়। ২ মিনিট ৪০ সেকেন্ডের ওই ট্রেলার ছিল রহস্য, অ্যাকশন আর রোমান্সে ভরপুর।

গোয়েন্দা কাহিনি নির্ভর এ সিনেমার ট্রেলারে দেখা যায়, টাবু এক রহস্যের জাল খোলার চেষ্টা করছে। যে রহস্য শুরু হয়েছিল ২০০৪ সালে। ট্রেলারের মাঝপথে চমক হিসেবে দেখা যায় বাঁধনকে। বাঁধনের চরিত্রটি যে রহস্য দিয়ে ঘেরা, তা নেটিজেনরা বুঝতে পারেন ট্রেলারের শেষ দিকে।

এ হিন্দি সিনেমায় একেবারে ইউনিক একটি লুকে ধরা দিয়েছেন বাঁধন। তাই সিনেমাটি দেখার জন্য এরই মধ্যে আগ্রহী হয়ে উঠেছেন নেটিজেনরা।

‘ওমকারা’ ও ‘হায়দার’ খ্যাত পরিচালক বিশাল ভরদ্বাজের এ সিনেমা নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে জনপ্রিয় গুপ্তচর উপন্যাস ‘এস্কেপ টু নো হোয়ার’-এর ওপর ভিত্তি করে।

অ্যাকশন স্পাই থ্রিলার ঘরানার এ সিনেমায় মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী টাবুকে। বাঁধন ছাড়াও এ সিনেমায় আরও অভিনয় করেছেন আলী ফজল, আশীষ বিদ্যার্থী এবং ওয়ামিকা গাব্বির মতো অভিনয়শিল্পীরা। আগামী ৫ অক্টোবর নেটফ্লিক্সে দর্শক সিনেমাটি দেখতে পারবেন।

Exit mobile version