Homeসর্বশেষ সংবাদশেরপুরে কালী মন্দিরের টাকা ও অলংকার চুরি করল দুর্বৃত্তরা

শেরপুরে কালী মন্দিরের টাকা ও অলংকার চুরি করল দুর্বৃত্তরা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার শেরপুরের গোসাইপাড়া এলাকায় একটি মন্দিরের টাকা ও অলংকার চুরি করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত সাড়ে ১২ টায় গোসাইপাড়া শ্রী শ্রী সার্বজনীন কালিমাতা মন্দিরে এই ঘটনা ঘটে। মঙ্গলবার সকালে মন্দিরের সভাপতি মামলা দায়ের করলে পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত শ্রাবন মহন্ত (১৭) গোসাইপাড়া এলাকার বিকাশ মোহন্তের ছেলে। অপর একজন তারেক আহসান জয় (২০) একই এলাকার হাবিলের ছেলে।

মন্দিরের পুজারী জীবন ঘোষ জনান, পূজা শেষে তিনি দুপুর সাড়ে বারোটার দিকে মন্দিরে তালা লাগিয়ে বাড়িতে যান। এর পর তার ১২ টার দিকে মন্দিরে প্রণাম করতে আসেন। এসময় ভিতরের পর্দা নামানো দেখলে তার সন্দেহ হয়। তিনি এগিয়ে দেখতে পান প্রধান গেটে তালা লাগানো থাকলেও মন্দিরের ভিতরে শ্রাবন মোহন্ত প্রনামীর বাক্স ভেঙ্গে টাকা বের করছে। তিনি চিৎকার করলে আশেপাশের লোকজন ছুটে আসেন। এর পর থানায় খবর দিলে পুলিশ তালা খুলে শ্রাবণকে আটক করে।

মন্দিরের সভাপতি আকাশ ঘোষ জানান, প্রতিবছর দূর্গাপূজার সময় মন্দিরের প্রণামী বাক্স খুললে ২৫ থেকে ৩০ হাজার টাকা পাওয়া যায়। তাই ২০ হাজার টাকা চুরি করা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এছাড়া কালিমাতার স্বর্ণের টিকলি, কানের দুল, গলার মালা, টিপ ও পায়ে থাকা রুপার নুপুরও চুরি করা হয়েছে। সর্বসাকুল্যে প্রায় ৪৮ হাজার টাকা মূল্যের চুরি হয়েছে বলে তিনি জানান।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা ও পুলিশের উপপরিদর্শক রবিউল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে শ্রাবণকে ও অভিযান চালিয়ে সকাল সাড়ে ৬ টায় তারেককে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে দুইজনকেই আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের কাছ থেকে নগদ দেড় হাজার টাকা ও একটি ১০ আনা ওজনের রূপার নুপুর উদ্ধার করা হয়েছে। বাকি টাকা ও মালামাল উদ্ধারের জন্য তদন্ত চলছে।“

সর্বশেষ খবর