Homeবিনোদন‘মুন্না ভাই এম.বি.বি.এস. ৩’ আসার গুঞ্জন কী সত্যি!

‘মুন্না ভাই এম.বি.বি.এস. ৩’ আসার গুঞ্জন কী সত্যি!

সম্প্রতি মুন্না ভাই খ্যাত সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ার্সির একটি ভিডিও প্রকাশ হয়, সেই ভিডিও দেখে ঝড় ওঠে মুন্না ভাই এম.বি.বি.এস. ৩ আসছে? কিন্তু না! এটা বিজ্ঞাপনের জন্য শ্যুট করা হয়েছিল।

#মিটু অভিযোগের কারণে রাজকুমার হিরানি এবং বিধু বিনোদ চোপড়ার মধ্যে বিবাদের কারণে ‘মুন্নাভাই এম.বি.বি.এস.৩’ হওয়ার সম্ভাবনা কম। বলিউডের সবচেয়ে প্রিয় চলচ্চিত্র ‘মুন্না ভাই এম.বি.বি.এস.’ এর তৃতীয় কিস্তি আসছে নাকি এই খবর ভেসে বেড়াচ্ছে। যদিও নির্মাতা বা অভিনেতারা কোন আনুষ্ঠানিক ঘোষণা দেননি। কিন্তু বেশ কিছুদিন ধরেই গুঞ্জন রটেছে।

অনেকে ভেবেছিল সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ার্সি ৩য় কিস্তির জন্য এক হয়েছে। তারা সম্প্রতি একটি হাসপাতালের পটভূমিতে তৈরি সেটে শুটিং করেছেন। তবে জানা গেছে বিজ্ঞাপনের জন্য এটা করা হয়েছে। এখন সর্বশেষ খবর বলছে যে পার্ট ৩ কখনই আসবে না।

হিন্দুস্তান টাইমস এর খবরে জানা গেছে , রাজকুমার হিরানি এবং বিধু বিনোদ চোপড়ার মধ্যে বিবাদ রয়েছে বেশ কয়েক বছর ধরে। ‘মুন্না ভাই চ্যালে আমেরিকা’চলচ্চিত্র স্থগিত করা হয়েছিল। চিত্রনাট্য চূড়ান্ত এবং প্রি-প্রোডাকশনও শুরু হয়েছিল, কিন্তু তা আর শেষ হয়নি’।

তবে রাজকুমার হিরানি এবং বিধু বিনোদ চোপড়া এক হবেন কিনা তা সময় বলবে! এক হলে অবশ্য ‘মুন্না ভাই এম.বি.বি.এস. ৩’ আলোর মুখ দেখতেও পারে।

‘মুন্না ভাই এম.বি.বি.এস.’ ২০০৩ সালে মুক্তি পায়। রাজকুমার হিরানির চলচ্চিত্রটি দর্শক নন্দিত হয়। অভিনয়ে ছিলেন, সঞ্জয় দত্ত, গ্রেসী সিং, আরশাদ ওয়ার্সী, বোমান ইরানী, জিমি শেরগিল প্রমুখ।

সর্বশেষ খবর