Homeআন্তর্জাতিকমেট্রোরেলে চড়লেন মোদি, ছবি তুললেন যাত্রীদের সঙ্গে

মেট্রোরেলে চড়লেন মোদি, ছবি তুললেন যাত্রীদের সঙ্গে

বর্ধিত দিল্লি বিমানবন্দর মেট্রো এক্সপ্রেস লাইনের উদ্বোধন করবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তবে উদ্বোধনের আগে ধাওলা কাউন স্টেশন থেকে মেট্রোরেলে চড়েছেন তিনি। ছবি তোলেন যাত্রীদের সঙ্গেও।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, রোববার (১৭ সেপ্টেম্বর) দ্বারকা সেক্টর-২১ থেকে ‘যশোভূমি’ দ্বারকা সেক্টর ২৫ স্টেশন পর্যন্ত বর্ধিত দিল্লি বিমানবন্দর মেট্রো এক্সপ্রেস লাইনের উদ্বোধন করা হবে। উদ্বোধনের আগে মেট্রোরেলে চড়েন প্রধানমন্ত্রী মোদি। এ সময় মেট্রোরেলের যাত্রীরা তার সঙ্গে ছবি তোলেন।

এছাড়াও ‘যশোভূমি’ নামে ইন্ডিয়া আন্তর্জাতিক কনভেনশন অ্যান্ড এক্সপো সেন্টার (আইআইসিসি)-এর প্রথম ধাপের উদ্বোধন করবেন নরেন্দ্র মোদি।

কর্মকর্তারা জানিয়েছেন, ৮.৯ লাখ বর্গমিটারের বেশি প্রকল্প এলাকা এবং ১.৮ লাখ বর্গমিটারেরও বেশি একটি নির্মিত এলাকাজুড়ে বিস্তৃত এই কেন্দ্রটি সবচেয়ে বড় মিটিং, ইনসেনটিভ, সম্মেলন এবং প্রদর্শনী সুবিধাগুলোর মধ্যে একটি হবে। এটিতে ১৫টি সম্মেলন কেন্দ্র এবং ১১ হাজার লোকের বসার ব্যবস্থা রয়েছে।

‘যশোভূমি’ হবে বিশ্বের সবচেয়ে বড় প্রদর্শনী হলগুলোর মধ্যে একটি। এই কনফারেন্স সেন্টার প্রদর্শনী, বাণিজ্য মেলা এবং ব্যবসায়িক ইভেন্টের আয়োজনের জন্য ব্যবহৃত হবে।

এরপর বিমানবন্দর লাইনের প্রায় দুই কিলোমিটার সম্প্রসারণের উদ্বোধন করবেন তিনি। দ্বারকা সেক্টর-২৫ নতুন এই মেট্রো স্টেশন চালু হওয়ার ফলে খুব সহজেই জনগণ আইসিইসিতে যেতে পারবেন।

সর্বশেষ খবর