Homeআন্তর্জাতিকবন্যায় মরছে মানুষ, খবর পড়তে গিয়ে হাসলেন সঞ্চালিকা

বন্যায় মরছে মানুষ, খবর পড়তে গিয়ে হাসলেন সঞ্চালিকা

বন্যায় মানুষের প্রাণহানির খবর পড়ার সময় এক সঞ্চালিকা হঠাৎ হেসে ফেলেন। এ নিয়ে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নেটিজনদের কাছে তীব্র ক্ষোভের জন্ম দিয়েছে।

ভারতের বাগমতি নদীর তীরবর্তী এলাকায় বন্যার খবর পড়তে গিয়ে খিলখিল করেত হাসতে দেখা গিয়েছে ওই সঞ্চালিকাকে।

বিহার ও ঝাড়খণ্ড ভিত্তিক একটি খবরের চ্যানেলে কাজ করেন ওই নারী।

সঞ্চালিকা বন্যার খবর পড়ার সময় হাসতে হাসতেই বলেন,

আমাকে ক্ষমা করবেন। বলেই আবার খবরটি পড়তে থাকেন। কিন্তু, তার মধ্যেও মাঝে মধ্যেই হেসে উঠছেন তিনি। এই ভিডিও সামনে আসতেই শোরগোল শুরু হয়ে যায়।

সঞ্জয় ত্রিপাঠী নামের এক এক্স (সাবেক টুইটার) ব্যবহারকারী প্রথম বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) এই ভিডিওটি শেয়ার করেন। তারপরে খুব অল্প সময়েল মধ্যে ভিডিওটি ভাইরাল হয়।

বাগমতীতে নদীতে ভয়াবহ বন্যার ফলে দ্বারভাঙা ও বিহারের বেশ কিছু এলাকা পানিমগ্ন হয়ে পড়েছে। এমন গুরুতর খবর বলার সময় তিনি কী কারণে হাসলেন, তা এখনও পরিষ্কার নয়।

যদিও ভিডিওর কমেন্টে অনেকেই দাবি করেছেন, পিসিআর রুমে কেউ হাসছিলেন সম্ভবত এবং তা দেখার পরেই ওই সঞ্চালিকা আর হাসি ধরে রাখতে পারেননি।

ভিডিওর ক্যাপশনে সঞ্জয় ত্রিপাঠি লিখছেন, উনি কী কারণে হাসছেন, কারণটা কেউ বলতে পারেন?

কমেন্টে একজন লিখছেন, ‘চ্যানেলের মালিকের সঙ্গে এই সঞ্চালিকার পুরনো টাকা-পয়সার হিসেব নিয়ে বিবাদ চলছিল। তিনি ভেবেছিলেন, একমাত্র গুরুতর বিষয় রিপোর্ট করার সময়ই হেসে ফেললে তা চ্যানেলের উপরে নেতিবাচক প্রভাব ফেলবে।’ অন্য আরেকজন লিখেছেন, ‘এই নারীকে দিয়ে বিহারের বন্যা পরিস্থিতির লাইভ রিপোর্টিং করানো উচিত।’

সর্বশেষ খবর