Homeবিনোদনজওয়ান: ৯ দিনে ৭০০ কোটি

জওয়ান: ৯ দিনে ৭০০ কোটি

৭ সেপ্টেম্বর থেকে সারা দেশে ‘জওয়ান’ ঝড় শুরু হয়েছিল, তা নবম দিনে এসেও কমেনি। হিসাব বলছে, মুক্তির নয় দিনের মাঝেই জওয়ান বিশ্বব্যাপী আয় করছে ৭০০কোটি রুপি!

হিন্দুস্থান টাইমসের এক রিপোর্ট থেকে জানা যায়, অ্যাটলি পরিচালিত এই প্যান-ইন্ডিয়ান সিনেমাটি শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দেশের বাজারে ব্যবসা করেছে ২১ কোটি রুপি। প্রথম সপ্তাহ শেষে এই ছবির আয় ছিল ৩৮৯.৮৮ কোটি, আর ২১ কোটি যোগ হওয়ার পর তা বেড়ে এখন অর্ধকোটি টাকা ছাড়িয়েছে।

বক্সঅফিসের ধামাকার পর এই আন্তর্জাতিক হিসাব জানা যায়। দুবাই, কানাডা, আমেরিকার মতো বড় দেশগুলোতেও ‘জওয়ান’তুমুল ব্যবসা করেছে। বাংলাদেশেও ৪৬টি প্রেক্ষাগৃহে তুমুলভাবে রাজ করছে কিং খানের সিনেমাটি।

আর বিশ্বব্যাপী এই আয়-ই ‘জওয়ান’কে নিয়ে গেছে ৭০০ কোটির ক্লাবে।

শাহরুখ ও গৌরী খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেনমেন্ট এ ছবিটির প্রযোজনার দায়িত্বে ছিল। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) জওয়ানের সাফল্যে উপলক্ষে এক প্রেসমিটের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন সিনেমার কলা-কুশলীরা।

এ সিনেমায় শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা আর খল চরিত্রে দেখা গেছে বিজয় সেতুপতিকে। এরসঙ্গে প্রিয়ামনি, সানিয়া মালহোত্রা, ঋদ্ধি ডোগরাদের দেখা গিয়েছে গুরুত্বপূর্ণ চরিত্রে। বিশেষ চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোনও।

Exit mobile version