Homeবিনোদনএক সময় শাহরুখের বাড়ির সামনে ঘুরঘুর করতেন সানিয়া মালহোত্রা

এক সময় শাহরুখের বাড়ির সামনে ঘুরঘুর করতেন সানিয়া মালহোত্রা

‘দঙ্গল’ সিনেমা দিয়ে সানিয়া মালহোত্রার হিন্দি চলচ্চিত্রে হাতেখড়ি। কম সময়ে-ই তিনি ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর মনোনয়ন লাভ করেন। বর্তমানে সানিয়া আলোচিত হয়েছেন ‘জওয়ান’র মাধ্যমে। ‘জওয়ান’মুক্তির পর তিনি জানালেন শাহরুখ খানকে নিয়ে মজার তথ্য।

সানিয়া মালহোত্রা দিল্লির পাঞ্জাবি পরিবারে জন্মগ্রহণ করেন। ভালো অভিনেত্রী হওয়ার স্বপ্ন দেখেন সবসময়। ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করতে পেরে সেই স্বপ্ন অনেকটাই পুরন পেরেছেন তিনি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে শাহরুখের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা জানতে চাইলে তিনি বলেন, শাহরুখ খানের সঙ্গে কাজ করতে পেরে আমি ভীষণ আনন্দিত। উনার থেকে অনেক কিছুই শেখার আছে। আমি অনেক আগে থেকেই উনার ভক্ত। ১০ বছর আগে মুম্বাইয়ে এসে দেখি আমার রুমমেটও উনার দারুণ ভক্ত। যখন আমাদের কোন কারণে মন খারাপ হতো তখন সোজা শাহরুখ খানের বাড়ির সামনে চলে যেতাম। ঢুকতে না পারলেও সামনে দিয়ে হেঁটেছি।

‘জওয়ান’ ছবিতে সানিয়া মালহোত্রাকে দেখা গেছে ডক্টর ইরাম তথা শাহরুখ খানের গার্লস গ্যাংয়ের অন্যতম সদস্যের চরিত্রে। তার এই চরিত্রের সঙ্গে অনেকেই ডক্টর কাফিলের মিল পেয়েছেন। অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’এখন সাফল্যের চূড়ায়।

সর্বশেষ খবর