Homeখেলাঅ্যাকশন ও সুন্দরী নারী দেখতে জওয়ান দেখবেন রাসেল

অ্যাকশন ও সুন্দরী নারী দেখতে জওয়ান দেখবেন রাসেল

বলিউডের সঙ্গে ভারতের ক্রিকেট পাড়ার দহরম মহরমের কথা সবারই জানা। ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর আইপিএলের সৌজন্যে বিদেশি ক্রিকেটারদের সঙ্গেও বলিউডের সম্পর্ক গাঢ় হচ্ছে দিনে দিনে। ভারতীয় সিনেমার প্রতি আগ্রহ তৈরি হচ্ছে বিশ্বের নানা প্রান্ত থেকে খেলতে আসা এইসব খেলোয়াড়দের। কলকাতা নাইট রাইডার্সে খেলা ক্যারিবিয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেলও মজেছেন বলিউডে।

গোটা ভারত এখন কাঁপছে জওয়ান-জ্বরে। ভারতই নয় শুধু, সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে থাকা ভারতীয় সিনেমার দর্শকমাত্রই মুগ্ধ শাহরুখ খানের নতুন এই সিনেমা দেখে। ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল এখনও জওয়ান না দেখলেও এর ট্রেইলার দেখেই মুগ্ধ হয়ে গেছেন। এখন মুখিয়ে আছেন সিনেমা হলে সিনেমাটি দেখার জন্য।

শাহরুখের ফ্র্যাঞ্চাইজি দল কলকাতা নাইট রাইডার্সেই খেলে থাকেন রাসেল। তাই বলিউডের সবচেয়ে বড় সুপারস্টার সম্পর্কে ভালোভাবেই ধারণা আছে তার। জওয়ান নিয়ে তার মুগ্ধতার কথা তিনি প্রকাশ করেছেন নাইট রাইডার্সেরই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে।

আন্দ্রে রাসেল এখন ব্যস্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) শাহরুখের ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলতে। শাহরুখের এই নতুন সিনেমা ৭ সেপ্টেম্বর মুক্তি পায়। তার আগে ট্রেইলার মুক্তি পায়। সিনেমা না দেখলেও সেই ট্রেইলার দেখেছেন রাসেল। আর তাতেই মুগ্ধ তিনি।

ট্রেইলার দেখার পর এক ভিডিওতে রাসেল বলেন, ‘ওয়াও! এই সিনেমায় একাধিক চরিত্রে আছেন শাহরুখ। আমার মনে হয়, এই সিনেমাটিও হিট হবে। আমি অ্যাকশন পছন্দ করি। শাহরুখের রসবোধের পরিচয়ও এখানে পাওয়া যাবে।’

সিপিএল নিয়ে ব্যস্ত থাকায় এখন সিনেমাটা দেখার সুযোগ পাচ্ছেন না রাসেল। একটু সময় পেলেই সিনেমা হলে গিয়ে জওয়ান দেখবেন বলেও জানিয়েছেন রাসেল।

এই ক্যারিবিয়ান অলরাউন্ডারের ভাষায়, ‘এটা তো শুধুই ট্রেইলার। আমি ভাবছি, তাহলে পুরো সিনেমায় আর কী কী থাকতে পারে। আশা করি, এই সিনেমাটি গায়ানায় দেখা যাবে। আমরা সবাই মিলে থিয়েটারে গিয়ে সিনেমাটি দেখতে চাই।’

শাহরুখের সঙ্গে সম্পর্কটা ভালোই রাসেলের। নাইট রাইডার্সের ড্রেসিং রুমে অনেকবারই দেখা হয়েছে শাহরুখের সঙ্গে। ভারতীয় সুপারস্টারকে তাই নতুন সিনেমার জন্য শুভকামনাও জানিয়েছেন রাসেল। অ্যাকশন সিনেমার প্রতি বিশেষ আকর্ষণ  বোধ করেন এই তথ্যও জানিয়েছেন তিনি।

রাসেল বলেন, ‘দেখে মনে হচ্ছে এটা একদম অ্যাকশন সিনেমা। আর শাহরুখের সিনেমা মানেই সুন্দর সুন্দর নারী থাকবেই, ভালো অভিনেতাও। অ্যাকশনও দারুণ। সিনেমাটা ভালো করুক, শাহরুখকে অভিনন্দন, আমি সুযোগ পেলেই থিয়েটারে গিয়ে দেখব।’

Exit mobile version