Homeসর্বশেষ সংবাদমেয়র আইভীর সঙ্গে জাইকার বাংলাদেশ প্রধানের সৌজন্য সাক্ষাৎ

মেয়র আইভীর সঙ্গে জাইকার বাংলাদেশ প্রধানের সৌজন্য সাক্ষাৎ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাপান সরকারের উন্নয়ন সংস্থা জাইকার বাংলাদেশ প্রধান ইচিগুচি তোমোহিদে।

নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন জাইকার বাংলাদেশ প্রধান ইচিগুচি তোমোহিদে। এ সময় জাইকার সহায়তায় বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তাদের দুজেনর মধ্যে আলোচনা হয়।

রোববার (০৩ সেপ্টেম্বর) দুপুরে নগর ভবনে গিয়ে মেয়রের সঙ্গে সাক্ষাত করেন তিনি। এ সময় মেয়র আইভী তাকে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

এ সময় ইচিগুচি তোমোহিদে জাইকার সহায়তায় বাস্তবায়িত ও বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কার্যক্রম এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মেয়র আইভীর সঙ্গে আলাপ করেন।

এর আগে সকাল ৯টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের জালকুঁড়ি ডাম্পিং প্রকল্প সাইট পরিদর্শন করেন জাইকার বাংলাদেশ প্রধান ইচিগুচি তোমোহিদে। পরে তিনি জাইকার অর্থায়নে নির্মিত সিদ্ধিরগঞ্জ লেক, নগরীর শেখ রাসেল পার্ক, জিমখানা লেক, আলী আহম্মদ চুনকা স্টেডিয়াম এবং মুসুবু জাপান লেংগুয়েজ ও কালচার সেন্টার পরিদর্শন করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বিভিন্ন প্রকল্প পরিদর্শন এবং জাইকা অর্থায়নে অবকাঠামো উন্নয়ন কাজের জন্য এনসিসিকে ধন্যবাদও জানান জাইকার এ কর্মকর্তা।

এ সময় তার সফরসঙ্গী ছিলেন জাইকা গভর্ন্যান্স প্রোগ্রামের প্রতিনিধি কুরুকামী মিনামি এবং জাইকা বাংলাদেশ অফিসের কর্মকর্তা সানজিদা।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পক্ষে জাইকা প্রকল্পের (এলজিইডি) প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী গোলাম মোস্তফা এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল আজিজ, নির্বাহী প্রকৌশলীসহ অন্যান্য প্রকৌশলী পরিদর্শন টিমের সঙ্গে উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর