Homeখেলাফের বেনজেমার সতীর্থ হতে সৌদি লিগে যোগ দিচ্ছেন রামোস!

ফের বেনজেমার সতীর্থ হতে সৌদি লিগে যোগ দিচ্ছেন রামোস!

ইউরোপের দলবদলের জানালা বন্ধ হয়ে গেছে শুক্রবারই (১ সেপ্টেম্বর)। অথচ এখনও কোনো দল পাননি ফুটবল ইতিহাসের অন্যতম সেরা ডিফেন্ডার সার্জিও রামোস। চলতি মৌসুমে পিএসজি ছাড়ার পর নতুন দলের সন্ধানে আছেন বিশ্বকাপজয়ী এই স্প্যানিশ মহাতারকা। তার সামনে এই মুহূর্তে নতুন পথের দিশা দেখাচ্ছে সৌদি পেশাদার লিগ।

সৌদি পেশাদার লিগের দল আল ইত্তিহাদ দলে ভেড়াতে চায় সার্জিও রামোসকে। তাকে দলে ভেড়াতে দলটি দুই বছরের জন্য আনুষ্ঠানিক প্রস্তাব দিয়েছে বলে জানিয়েছেন দলবদলের খবরের নির্ভরযোগ্য সংবাদদাতা ফ্যাব্রিজিও রোমানো। এই চুক্তি সম্পন্ন হলে করিম বেনজেমার সঙ্গে পুনর্মিলন হবে রামোসের। চলতি মৌসুমেই রিয়াল মাদ্রিদ থেকে প্রায় ২০০ মিলিয়ন ইউরোর চুক্তিতে আল ইত্তিহাদে যোগ দিয়েছেন বেনজেমাও।

ইউরোপের দলবদল উইন্ডো শেষ হলেও সৌদি লিগে খেলোয়াড় বেচাকেনা করা যাবে ৭ সেপ্টেম্বর পর্যন্ত। এর আগেই একজন ডিফেন্ডার দলে ভেড়াতে চায় আল ইত্তিহাদ। সে জন্য তাদের প্রথম পছন্দ ছিল লা লিগার ক্লাব রিয়াল বেতিসের সেন্টারব্যাক ফিলিপে লুইজকে। কিন্তু সে চেষ্টা ব্যর্থ হওয়ার পর এখন দলহীন রামোসকে দলে ভেড়াতে চাচ্ছে তারা।

তবে রামোস এখনও নিজের মত জানাননি। আল ইত্তিহাদ ছাড়াও তাকে দলে ভেড়াতে চায় তুর্কি সুপার লিগের দুই দল বেসিকতাস ও গ্যালতাসারাই। যারা তাকে বছরে ৮ মিলিয়ন ইউরো বেতন দিতে চায়। অবশ্য তুর্কি লিগে খেলতে হলে সোমবারের (৪ সেপ্টেম্বর) মধ্যে নিজের সিদ্ধান্তের কথা জানাতে হবে রামোসকে।

এদিকে আল ইত্তিহাদে যোগ দিলে রামোস সতীর্থ হিসেবে পাচ্ছেন করিম বেনজেমাকে। রিয়াল মাদ্রিদে দীর্ঘদিন একসঙ্গে খেলেছেন তারা। ২০০৯-২০২১ পর্যন্ত রিয়ালের সাদা জার্সিতে সতীর্থ ছিলেন রামোস-বেনজেমা। ২০২১ সালে রামোস রিয়াল ছেড়ে পিএসজিতে যোগ দিলে ভেঙে যায় এই জুটি।

সর্বশেষ খবর