Homeখেলামাইলফলক ছুঁয়ে রোনালদো বললেন আরও আসছে

মাইলফলক ছুঁয়ে রোনালদো বললেন আরও আসছে

২০২১ সালের ডিসেম্বরে ক্যারিয়ারের ৮০০তম গোল করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। এরপরের ৫০টি গোল করতে ফুটবলের এই মহাতারকার সময় লেগেছে প্রায় ২ বছর। বর্তমানে রোনালদোর গোলসংখ্যা ৮৫০। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসির গোলসংখ্যা ৮১৮টি। তাতে মেসির চেয়ে এখনও ৩২ গোলে এগিয়ে রয়েছেন পর্তুগিজ তারকা।

শনিবার (২ সেপ্টেম্বর) কিং আব্দুল্লাহ স্পোর্ট সিটি স্টেডিয়ামে আল-হাজমের বিপক্ষে ৫-১ গোলে জয় পায় আল-নাসর। ম্যাচটিতে সাদিও মানে, ওতাভিও, আব্দুলরাহমান গারিব ও আব্দুল্লাহ আল-খাইবারি ছাড়াও গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো।

আল-নাসরের জার্সিতে করা চতুর্থ গোলের মধ্য দিয়ে রোনালদো তার ক্যারিয়ারের ৮৫০তম গোল উদযাপন করেন। এরপরে সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘আরও একবার দলীয় দারুণ পারফরম্যান্স! আমরা উন্নতি করছি। এগিয়ে চলো আল-নাসর। ক্যারিয়ারের ৮৫০তম গোল হলো এবং আরও আসছে।’

এ দিকে নতুন মৌসুমের দুই ম্যাচের হতাশা শেষে দারুণ প্রত্যাবর্তনের ছন্দ রচনা করেছে আল-নাসর। আর সেই ছন্দের অগ্রনায়ক রোনালদো। এখন পর্যন্ত পাঁচ ম্যাচে ৩ জয়ে ৯ পয়েন্ট নিয়ে ৬ নম্বরে উঠে এসেছে আল নাসর। ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে শীর্ষে আল-হিলাল।

Exit mobile version