Homeবিনোদনপ্রকাশ পেল 'টাইগার ৩' ছবির নতুন পোস্টার

প্রকাশ পেল ‘টাইগার ৩’ ছবির নতুন পোস্টার

রুপালি পর্দা কাঁপাতে আবারও দর্শকদের মাঝে হাজির হতে চলেছে ‘টাইগার ৩’ সিনেমা। সম্প্রতি এ সিনেমাটির পোস্টার প্রকাশিত হয়েছে নেট দুনিয়ায়।

এ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আবারও জুটি বেঁধে কাজ করতে দেখা যাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে। এবারও অবনীশ সিং রাঠরের চরিত্রে সালমান ও জয়ার চরিত্রে ফিরছেন ক্যাটরিনা কাইফ।

শাহরুখ খানের নতুন ছবি ‘জওয়ান’ যা মুক্তি পাচ্ছে ৭ সেপ্টেম্বর, শোনা যাচ্ছে, একইদিনে প্রকাশ পাবে ‘টাইগার ৩’ সিনেমার ট্রেলারও। এছাড়া এই ছবির প্রেক্ষাপট তৈরি হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘ওয়ার’ ও ‘পাঠান’-সিনেমার ওপর ভিত্তি করে। যা এরই মধ্যে স্পষ্ট হয়ে উঠেছে পোস্টারেই।

এদিকে সালমান নিজের সোশ্যাল হ্যান্ডেলে শনিবার ( ২ আগস্ট) নতুন এ সিনেমার পোস্টার ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। হিন্দি, ইংরেজি, তামিল ও তেলুগু ভাষার সর্বমোট ৪টি পোস্টার শেয়ার করে ক্যাপশনে সালমান লেখেন, ‘আমি আসছি! টাইগার ৩, দীপাবলি ২০২৩-এ। ‘ওয়াইআরএফ ৫০’-এর ‘টাইগার ৩’-কে উদযাপন করুন আমার নিকটবর্তী প্রেক্ষাগৃহে। ক্যাটরিনা কাইফও এ সিনেমার পোস্টার শেয়ার করে সোশ্যাল হ্যান্ডেলে লেখেন, ‘অসীম। নির্ভীক। পিছন ফিরে তাকানো নয়। টাইগার ৩ প্রেক্ষাগৃহে আসছে এই দীপাবলিতে।’

মনীশ শর্মা পরিচালিত ও আদিত্য চোপড়া প্রযোজিত নতুন সিনেমা ‘টাইগার ৩’। সিনেমায় সালমান ও ক্যাটরিনার পাশাপাশি শাহরুখ খানের ‘পাঠান’ রূপে ক্যামিওর সঙ্গে এই সিনেমায় দেখা যাবে ইমরান হাশমি, রেবতী, রণবীর শোরে, বিশালের মতো তারকাদের।

সর্বশেষ খবর