Homeবিনোদনশাহরুখ পেছনে ফেললেন সালমান খানকে

শাহরুখ পেছনে ফেললেন সালমান খানকে

মুভির প্রি বুকিংয়ের হিসাবে বলিউড ভাইজানকে পেছনে ফেললেন শাহরুখ খান। এরই মধ্যেই জওয়ান বলিউড ভাইজানের অ্যাকশন ফিল্ম ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর অগ্রিম বুকিংয়ের রেকর্ড ভেঙে দিয়েছে, যা এই বছরের শুরুতে ৩.৩৯ কোটি মূল্যের টিকিট বিক্রি করেছিল।

শুক্রবার (১ সেপ্টেম্বর) থেকে জওয়ানের অগ্রিম বুকিং শুরু হয়। অ্যাটলির প্যান-ইন্ডিয়া অ্যাকশন থ্রিলার নিয়ে এখন ভারতজুড়ে উত্তেজনা। অগ্রিম টিকিট বুকিং চালু হওয়ার পর মুহূর্তেই শোগুলো হাউসফুল হয়ে যায়। ডিএনএ-র  প্রতিবেদনে দাবি করা হয়, ১ লাখ টিকিট বিক্রি হয়ে গিয়েছে বিকেল ৩টার মধ্যে। sacnilk.com-এর রিপোর্ট অনুযায়ী শুক্রবার ২ লাখ ৭১ হাজার ১৭৬টি টিকিট বিক্রি হয়েছে জওয়ানের।

হিন্দিতে ২ লাখ ৬০ হাজার টিকিট, তামিলে ৩ হাজার ৭৫৪, আর তেলেগুতে ১০০৮টি টিকিট বিক্রি হয়েছে। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, প্রায় ৯ কোটি রুপির টিকিট বিক্রি হয়েছে জওয়ানের। এরই মধ্যে জওয়ান বলিউড ভাইজানের অ্যাকশন ফিল্ম ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর অগ্রিম বুকিংয়ের রেকর্ড ভেঙে দিয়েছে, যা এই বছরের শুরুতে ৩.৩৯ কোটি মূল্যের টিকিট বিক্রি করেছিল।

জওয়ান মুভিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। বাবা আর ছেলের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। আবার বাবা আর ছেলের চরিত্রও উল্টো, নেগেটিভ ও পজিটিভ। ছবিতে শাহরুখ খান, নয়নতারা, বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার, ঋদ্ধি ডোগরা আর বিশেষ চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

Exit mobile version