Homeখেলাশ্বাসরুদ্ধকর লড়াইয়ে বেনজেমার দলের বিপক্ষে জিতল নেইমারের দল

শ্বাসরুদ্ধকর লড়াইয়ে বেনজেমার দলের বিপক্ষে জিতল নেইমারের দল

প্রথমার্ধ শেষে ৩-১ গোলের ব্যবধানে এগিয়ে ছিল করিম বেনজেমার দল আল ইত্তিহাদ। দ্বিতীয়ার্ধে নেমে সেই সমীকরণ পুরোপুরি বদলে দেয় আল হিলাল। ১১ মিনিটের ব্যবধানে তিন গোল করে স্বাসরুদ্ধকর জয় নিয়ে মাঠ ছেড়েছে নেইমারের দল।

ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় সৌদি প্রো লিগে এখনও অভিষেক হয়নি নেইমারের। তবে তাকে ছাড়াই অপ্রতিরোধ্য হয়ে উঠেছে আল হিলাল। টানা তিন জয়ে আল ইত্তিহাদকে টপকে সৌদি প্রো লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে এখন নেইমারের দল।

শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে মৌসুমে নিজেদের পঞ্চম ম্যাচে আল ইত্তিহাদকে ৪-৩ গোলে হারিয়েছে আল হিলাল। ইনজুরির কারণে নেইমার না থাকলেও এই ম্যাচে খেলেছেন ফরাসি তারকা করিম বেনজেমা। দলের হয়ে একটি গোলও করেছেন তিনি। তবে শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়তে হয় ব্যালন ডি’অর জয়ী তারকাকে।

এই জয়ে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে এখন আল হিলাল। সমান ম্যাচে ১২ পয়েন্ট পেয়ে আল হিলালের ঘাড়ে নিশ্বাস ফেলছে আল ইত্তিহাদ। ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসর।

জেদ্দার প্রিন্স আব্দুল্লাহ আল ফয়সাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে বেশ আধিপত্য দেখিয়েছে আল ইত্তিহাদ। বল দখলে এগিয়ে থাকার পাশাপাশি আক্রমণে বেশ উত্তাপ ছড়িয়েছে বেনজেমার দল। তাই এগিয়ে যেতেও বেশি সময় লাগেনি জেদ্দার ক্লাবটির।

ম্যাচের ১৬তম মিনিটে রোমারিও সিলভার গোলে এগিয়ে যায় আল ইত্তিহাদ। আল হিলালও জবাব দেয় দ্রুতই। ২০ তম মিনিটে আলেকজান্ডার মিত্রভিচের গোলে সমতা ফেরায় নেইমারের দল। ৩৮ তম মিনিটে দলকে লিড এনে দেন বেনজেমা। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে সেই লিড দ্বিগুণ করেন আব্দেরার্জাক হামদাল্লাহ।

৩-১ গোলে পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে চমক দেখায় আল হিলাল। এবারও ত্রাণকর্তা মিত্রভিচ। ৬০তম মিনিটে ব্যবধান কমানোর পর ৭১তম মিনিটে পেনাল্টি থেকে সমতা আনেন সার্বিয়ান এই ফুটবলার। সেই সঙ্গে পূরণ করেন নিজের হ্যাটট্রিকও। আল হিলালের হয়ে জয়সূচক গোলটি করেন সালেম আল-দাউসারি।

Exit mobile version