Homeসর্বশেষ সংবাদভাটারায় ‘মদপানে’ তরুণীর মৃত্যু

ভাটারায় ‘মদপানে’ তরুণীর মৃত্যু

রাজধানীর ভাটারা আবাসিক এলাকার এক বাসায় মদপানে এক তরুণীর (২২) মৃত্যু এবং আরেকজন (২৫) অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

তাদের মামাতো বোন জানান, দুই তরুণী আপন খালাতো বোন। দুজন মিলে বসুন্ধরা আবাসিক এলাকার জি ব্লক, ৯ নম্বর রোডের একটি বাসায় থাকতেন। দুজনই পার্লারে কাজ করতেন। তাদের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলায়। সকালে তিনি খবর পান, তার ফুফাতো বোনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে তিনি ঢাকা মেডিকেলে গিয়ে তাকে মৃত অবস্থায় দেখতে পান। তারা মদপান করেছিলেন বলে জানতে পেরেছেন তিনি।

এদিকে মারা যাওয়া তরুণীর বন্ধু আব্দুল মতিন জানান, গত বৃহস্পতিবার রাতে বসুন্ধরার ওই বাসায় মদপান করেন দুই তরুণী এবং তাদের এক ছেলে বন্ধু। এরপরই দুজন অসুস্থ হয়ে পড়েন। শুক্রবার রাতে একজন অনেক বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে বারিধারার একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসা শেষে তাকে রাতেই আবার বাসায় দিয়ে আসেন। ভোরে তিনি অনেক বেশি অসুস্থ হয়ে পড়েলে দুজনকেই স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে একজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্যজনকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। তারা দুজন আগে পার্লারে কাজ করলেও বর্তমানে তেমন কিছুই করতেন না বলে জানান তিনি।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য ভাটারা থানায় জানানো হয়েছে।

সর্বশেষ খবর