Homeরাজনীতিহিরো আলম কি বিজেপিতে যোগ দিয়েছেন, কী বলছেন পার্থ?

হিরো আলম কি বিজেপিতে যোগ দিয়েছেন, কী বলছেন পার্থ?

ফের আলোচনায় কন্টেন্ট ক্রিয়েটর ও অভিনেতা আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার রাজনৈতিক দলে যোগ দেয়া নিয়ে আলোচনায় রয়েছেন বিভিন্ন সময়ে বিভিন্ন স্থান থেকে নির্বাচনে অংশ নেয়া হিরো আলম।

বিভিন্ন গণমাধ্যমে খবর ছড়িয়েছে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থর দল বাংলাদেশ জাতীয় পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন তিনি।

আলোচনার সূত্রপাত মূলত তার একটি ফেসবুক পোস্টকে ঘিরে। মঙ্গলবার (২৯ আগস্ট) হিরো আলমের ভেরিফাইড ফেসবুক পেজে হিরো আলম এবং পার্থর ছবি পাশাপাশি রেখে তাতে লেখা হয়, পার্থর দলে যোগ দিচ্ছেন হিরো আলম! এরপরই শুরু হয় গুঞ্জন।

তবে বিষয়টি অস্বীকার করেছেন আন্দালিব রহমান পার্থ। তিনি জানান, হিরো আলম বিজেপিতে যোগ দিয়েছেন- বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত এমন খবর সঠিক নয়।

এদিকে হিরো আলমের ফেসবুকে আরেক পোস্টে বলা হয়, তার ফেসবুক পেজ হ্যাক হয়েছে।

সম্প্রতি সাংবাদিকদের প্রশ্নের জবাবে হিরো আলম বলেছিলেন, ভবিষ্যতে আর একা একা নির্বাচন করবেন তিনি। দলে যোগ দিয়ে দলীয় প্রার্থী হিসেবেই নির্বাচনে অংশ নেয়ার কথা জানান হিরো আলম। কয়েকটি দলে যোগ দেয়ার প্রস্তাবও পেয়েছেন বলে দাবি করেছিলেন তিনি।

ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করেছেন হিরো আলম। এরও আগে তিনি বগুড়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপ-নির্বাচনে অংশগ্রহণ করেন।

Exit mobile version